রাজধানী মোহাম্মদপুরে এমপি সাদেক খানের পক্ষে খাদ্যসামগ্রী বিতরণ

মোঃ ইব্রাহিম হোসেন, স্টাফ রিপোর্টারঃ রাজধানীর মোহাম্মদপুর এলাকায় সাড়ে সাত হাজার প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছেন ঢাকা-১৩ (মোহাম্মদপুর-আদাবর ও শেরেবাংলা নগর) আসনে বিশিষ্ট রাজনীতিবিদ আলহাজ্ব সাদেক খান এমপি।

আজ ৯ মে ২০২০ রোজ শনিবার সকাল থেকে তার সংসদীয় এলাকার সবকটি ওয়ার্ডে উত্তর সিটি করপোরেশনের স্থানীয় কাউন্সিলরদের মাধ্যমে খাদ্যসামগ্রী বিতরণ শুরু করেন তিনি। এ ছাড়া তার মালিকানাধীন সাদেক পেট্রোলপাম্প স্টেশনেও তার ‍পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রীর প্রতিটি প্যাকেটে পাঁচ কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি পেঁয়াজ ও এক কেজি তেল রয়েছে। এসব খাদ্যসামগ্রী ঢাকা উত্তর সিটি করপোরেশনের ঢাকা-১৩ আসন এলাকার স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি/সাধারন সম্পাদক’সহ দলীয় নেতাকর্মীদের মাধ্যমে তালিকা করে বিতরণ করা হয়।

পেট্রোলপাম্প এলাকায় খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, ঢাকা-উত্তর সিটি করপোরেশনের ৩৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেন খোকন, ৩২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ হাসান নূর ইসলাম, ৩৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আসিফ আহমেদ’সহ প্রমুখ।

খাদ্যসামগ্রী বিতরণ বিত্তবানদের উদ্দেশ্যে আলহাজ্ব সাদেক খান এমপি বলেন, বৈশ্বিক মহামারি করোনা ও পবিত্র রমজান মাস একই সাথে চলমান থাকায় অসহায় মানুষকে বেশি করে সাহায্য করতে হবে। ভুক্তভোগী মানুষের পাশে দাঁড়ানোর এটাই সুযোগ। সরকারের পাশাপাশি  নিজ নিজ থানা, ওয়ার্ড ও ইউনিটের গরীব মানুষকে সাধ্যমতো সহায়তা প্রদানের জন্য আলহাজ্ব সাদেক খান এমপি স্থানীয় বিত্তশালীদের প্রতি আহবান জানান।

সবাইকে পবিত্র রমজানের শুভেচ্ছা জানিয়ে এমপি বলেন, করোনাভাইরাস মোকাবিলায় অতি জরুরি প্রয়োজনে বাইরে গেলেও সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করতে হবে। উল্লেখ্য,ইতঃপূর্বে, আলহাজ্ব সাদেক খান এমপি ব্যক্তিগত উদ্যোগে দুঃস্থ ও অসহায় পরিবারকে নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান করেছে।