ময়মনসিংহ প্রতিদিনের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

গোলাম কিবরিয়া পলাশ, মময়মনসিংহ জেলা প্রতিনিধি: ময়মনসিংহের সর্বাধিক প্রচারিত ও জনপ্রিয় পত্রিকা দৈনিক ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার প্রতিনিধি সম্মেলন আজ রবিবার (২৩ আগস্ট) সকালে ময়মনসিংহের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মোমেনশাহী ডি এস কামিল মাদ্রাসার হলরুমে অনুষ্ঠিত হয়। দৈনিক ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক ড.মোঃ ইদ্রিস খানের সভাপতিত্বে প্রতিনিধি সম্মেলন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মোঃ আসাদুজ্জামান তালুকদার।

প্রতিনিধি সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ প্রতিদিন পত্রিকায় ম্যানেজিং ডাইরেক্টর মোঃ আরিফুল ইসলাম ও ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার ত্রিশাল উপজেলা প্রতিনিধি এইচ.এম জোবায়ের হোসাইন। ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ আজাহারুল আলম এর সঞ্চালনায় প্রতিনিধি সম্মেলনের উদ্বোধন করেন ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার নির্বাহী সম্পাদক মোঃ খায়রুল ইসলাম আল-আমীন।

এছাড়াও প্রতিনিধি সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক আবুল বাশার লিংকন, ভ্রাম্যমাণ প্রতিনিধি ও বিজ্ঞাপন ম্যানেজার এনামুল হক ছোটন, স্যাকুলেশন ম্যানেজার আনিসুর রহমান, স্টাফ রিপোর্টার আরিফ রব্বানী, ময়মনসিংহ জেলা প্রতিনিধি গোলাম কিবরিয়া পলাশ ও মফিদুল ইসলাম লাভলু এবং শহর প্রতিনিধি তাজুল আলম ও মোহাম্মদ আলী, সদর উপজেলা প্রতিনিধি সোহানুর রহমান,নান্দাইল উপজেলা প্রতিনিধি মজিবুর রহমান ফয়সাল ও মোঃ শাহজাহান ফকির,নেত্রকোনা জেলা প্রতিনিধি আব্দুর রহমান ও আলী সোবহান,দুর্গাপুর উপজেলা প্রতিনিধি এস এম রফিকুল ইসলাম রফিক, শেরপুর জেলা প্রতিনিধি মোঃ নাসির উদ্দীন,নালিতাবাড়ী উপজেলা প্রতিনিধি সোহাগ, ফুলপুর উপজেলা প্রতিনিধি মোঃ ইয়াকুব আলী, তারাকান্দা উপজেলা প্রতিনিধি মোঃ শামীম হোসাইন, হালুয়াঘাট প্রতিনিধি মুহাম্মদ মাসুদ রানা, ফুলবাড়িয়া উপজেলা প্রতিনিধি হাফিজুল ইসলাম স্বপন,গফরগাঁও প্রতিনিধি মাজহারুল হক,মুক্তাগাছা উপজেলা প্রতিনিধি মোঃ এনামুল হক, খোকন সাহা,বর্মন সাহাসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ।

অনুষ্ঠানের শুরুতে করোনায় নিহত সকলের আত্মার মাগফেরাত কামনা করে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়। প্রতিনিধি সম্মেলনের দৈনিক ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক ড. মোঃ ইদ্রিস খান বলেন,এই করোনা পরিস্থিতিতে যখন বিশ্ব ধমকে দাঁড়িয়ে ছিলো তখনও ময়মনসিংহ প্রতিদিন থমকে দাঁড়ায়নি, আর আপনার সহোযোগিতায় ও ভালোবাসা ময়মনসিংহ প্রতিদিন পত্রিকা বর্তমানে ময়মনসিংহের সর্বাধিক প্রচারিত ও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছেন। আশা করি ভবিষ্যতেও আপনাদের সহোযোগিতায় ও সার্বিক ব্যবস্থাপনায় ভবিষ্যতে আরও এগিয়ে যাবে এবং জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করবে।