ময়মনসিংহ ত্রিশালে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সমাবেশ

নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সমাবেশ ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ ত্রিশাল সার্কেলের সহকারী পুলিশ সুপার স্বাগতা ভট্টাচার্য্য।
নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সমাবেশ ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
ময়মনসিংহ ত্রিশাল সার্কেলের সহকারী পুলিশ সুপার স্বাগতা ভট্টাচার্য্য।

এনামুল হক: ময়মনসিংহ ত্রিশালে মুজিববর্ষ ২০২০ উদযাপন উপলক্ষে ত্রিশাল থানা পুলিশের আয়োজনে বালিপাড়া রেল স্টেশনে (০৩ মার্চ) সোমবার সন্ধ্যায় নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সমাবেশ ও ৯৯৯ এর অভিযোগের বিষয়াবলী অবহিত করন সভা অনুষ্ঠিত হয়েছে। নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সমাবেশ ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
ময়মনসিংহ ত্রিশাল সার্কেলের সহকারী পুলিশ সুপার স্বাগতা ভট্টাচার্য্য।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মোহা. আজিজুর রহমান, বালিপাড়া ইউনিয়ন কমিউনিটি পুলিশের সভাপতি ও বালিপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, বালিপাড়া ইউনিয়ন কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন আওয়ামীলীগের উপ প্রচার সম্পাদক মকবুল হোসেন চৌধুরী, বালিপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম মাস্টার, বিয়ারা পাটুলী রহমত উল্লাহ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আকরাম হোসেন কাঞ্চন সরকার, বালিপাড়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক মোতাছিম বিল্লাহ জুয়েল, বালিপাড়া ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি শাহাদাত উল্লাহ আদনান, বালিপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রেজাউর রহমান পরাগ।

অনুষ্ঠানে সভপতিত্ব করেন বালিপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বালিপাড়া ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান গোলাম মুহাম্মদ বাদল। সমাবেশে শুভেচ্ছা বক্তব্য রেখে নারী নির্যাতন, ইভটিজিং ও মাদকের বিরুদ্ধে বিভিন্ন গুরুতপূর্ণ আলোচনা করেন বালিপাড়া ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সোহাগ। নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সমাবেশ ও আলোচনা সভার সঞ্চালনা করেন ত্রিশাল উপজেলা সেচ্ছাসেবকলীগের সদস্য হারুন অর রশিদ।

এ সময় আর উপস্থিত ছিলেন ত্রিশাল থানা পুলিশের পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র রায়, উপ-পুলিশ পরিদর্শক (এস.আই) বিকাশ চন্দ্র সরকার, উপ-পুলিশ পরিদর্শক (এস.আই) জহিরুল হক, বালিপাড়া ইউনিয়নের দায়িত্বে ত্রিশাল থানা পুলিশের সহকারি উপ-পুলিশ পরিদর্শক (এ.এস.আই) সুমন চন্দ্র দাস।