ময়মনসিংহের সিরতা ইউনিয়নের চেয়ারম্যানের ঈদ উপহার পেয়ে খুশি অসহায় ও কর্মহীন পরিবার।

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ জেলা প্রতিনিধি: মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে ময়মনসিংহ সদরের ৫ নং সিরতা ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান আলহাজ্ব আবু সাঈদ সাহেবের নিজস্ব অর্থায়নে নগত টাকা ও ঈদ উপহার সামগ্রী পৌঁছে দেন অসহায়, হত দরিদ্র, গরীব, এতীম, বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ও কর্মহীন হয়ে পড়া মানুষজনের মাঝে।

সরেজমিনে উপস্থিত থেকে জানতে পারি, আজ ২৩ মে শনিবার সকাল হতে রাত পর্যন্ত সিরতা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আবু সাঈদ সাহেব পোলাও চাউল, সেমাই, চিনি ও নগদ অর্থ অসহায়, হত দরিদ্র, গরীব, এতীম, বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ও কর্মহীন পরিবারের মাঝে বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন, সিরতা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুল মোতালেব, সিরতা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মাসুদ রানা বিজয়,ও আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সাংবাদিকদের সাথে আলাপকালে চেয়ারম্যান আলহাজ্ব আবু সাঈদ জানান, কয়েক যুগ পর, সারা বিশ্বের সামনে এমন এক বিপর্যয় নেমে এসেছে,তা কখনও ভাবিনি। সত্যি করোনা ভাইরাস যে ভাবে সারা বিশ্বে থা’বা বসাবে তা আমরা কেউ জানতাম না। তিনি আরো বলেন, মহামারী করোনা ভাইরাস একদিন শেষ হবে, এখন হয়তো গরীব কর্মহীন হয়ে পড়া মানুষ কষ্ট পাচ্ছে। সমাজের বিত্তবান ও যার আছে অসহায়দের পাশে দাড়ান, সূর্য ঠিকই পূর্ব দিক থেকে উঠে এবং পশ্চিমে অস্থ যায়।

তেমনি এই মহামারী একদিন থাকবে না। এ মহামারীর সংকটকালীন পরিস্থিতিতে আল্লাহর রহমতে অসহায় কর্মহীনদেরকে যথেষ্ট সাহায্য সহায়তা করতে চেষ্টা করছি, যতদিন এই সংকট থাকবে ইনশাআল্লাহ আমি ও আমার সহযোগী সংগঠনের ত্রাণ সামগ্রী অব্যাহত থাকবে। ময়মনসিংহ সদরের সিরতা ইউনিয়ন ঘুড়ে জানা যায়, বর্তমান সরকারের প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগের মধ্যে অন্যতম গৃহহীনদের জন্য দুর্যোগ সহনীয় গৃহনির্মাণ করে দেন অনেককে তিনি।

বিভিন্ন স্কুল, কলেজ, মাদরাসা, মসজিদ, পারিবারিক কবরস্থান, পাকা রাস্তা ও হাসপাতালসহ উন্নয়ন হয়েছে এ ইউনিয়নে। এই উন্নয়নের দাবিদার আওয়ামীলীগ সরকারের দায়িত্ব প্রাপ্ত সিরতা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আবু সাঈদ সাহেব। ঈদ উপহার সামগ্রী পেয়ে খুশিতে সরকার ও চেয়ারম্যান আলহাজ্ব আবু সাঈদের প্রতি সন্তুষ্টি সিরতা ইউনিয়নের অসহায় ও কর্মহীন মানুষজন।