ময়মনসিংহের শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন স্বাগতা ভট্রাচার্য।


এনামুল হক: ত্রিশালও ফুলবাড়ীয়ার সার্কেল অফিসার স্বাগতা ভট্রাচার্য ময়মনসিংহের শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন । মঙ্গলবার জেলা পুলিশ লাইন্স হল রুমে মাসিক কল্যান সভায় শ্রেষ্ঠ সার্কেল অফিসারের পুরস্কার প্রদান করা হয়েছে। এসময় জেলার অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার হিসাবে পদোন্নতি প্রাপ্ত) হুমায়ুন
কবীর,অতিরিক্ত পুলিশ সুপার জয়িতা শিল্পী উপস্থিত ছিলেন ।

অপরাধ দমন,অপরাধনীতি,আইন শৃংখলার উন্নতি,দক্ষ ও সাহসিতা, সমাজ থেকে অপরাধ নিমূলের জন্যে সচেতনাতা বৃদ্ধি,ওরেন্ট তামিল,মামলা দ্র্রত নিস্পত্তি করায় সহকারী পুলিশ সুপার(এএসপি) ত্রিশাল সার্কেল স্বাগতা ভট্রাচার্যকে ক্রেষ্ট ও সনদ প্রদান করেন জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান,পিপিএম সেবা। জানুয়ারী মাসের ভাল কাজের জন্য নিষ্ঠাবান ও পরিশ্রমী অফিসারদের উত্তম পুরুস্কারে ভূষিত করেন।

ত্রিশালের সার্কেল স্বাগতা ভট্রাচার্য এ প্রতিনিধিকে বলেন শ্রেষ্ঠত্ব পুরুস্কার আমার দায়িত্বভার কর্মদকসতা আরও বেশী বাড়িয়ে দিয়েছে। মানুষের মধ্যে অপরাধ প্রবনতার হার কমানোর জন্য উদ্বোদ্ধকরন কর্মসূচী নিয়ে কাজ করবো। গত ২ডিসেম্বর ত্রিশাল সার্কেল হিসাবে যোগদান করে স্বাগতা ভট্রাচার্য সততা দক্ষতার মাধ্যমে আইনশৃংখলার উন্নতি সহ অপরাধ দমনে সচেতনতার বৃদ্ধি করে সুনাম অর্জন করে শ্রেষ্ঠত্বের আসনের অধিকারী হন। এ সফলতা ধরে রাখার জন্য আরও বেশী কাজ করবেন।