ময়মনসিংহের গৌরীপুরে দুস্ত কর্মহীন মানুষদের পাশে ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন।

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ জেলা প্রতিনিধি: ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার ২নং ইউনিয়নে শালিহর গ্রামে ৪৫০ জন কর্মহীন ও দুস্থ নারী-পুরুষের মাঝে সরকারের খাদ্য সহায়তা দেয়া হয়েছে। (২৮ এপ্রিল)মঙ্গলবার দুপুর দিকে ৩টি আলাদা আলাদা স্পটে সরকারের অর্থায়নে বরাদ্দকৃত চাল,আটা ও ইফতার সামগ্রী বিতরণ করেন ইউপি চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সাব রেজিস্টার শেখ নাছিমুল আরিফ, উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুর রাশিদ, যুবলীগ নেতা মোঃ কামাল হোসেন, ইউপি মেম্বার রবেন্দ্র বিশ্বাস, আবু হানিফ, এখলাছ উদ্দিন নয়ন,আ:হেলিম সহ স্থানীয় নেতৃবৃন্দ। এ সময় উপজেলা সহকারি শিক্ষা অফিসার মোঃ আব্দুর রাশিদ জানান, করোনা সংকট মোকাবেলায় মানুষ যখন অসহায় হয়ে ঘরমুখী হয়ে দাঁড়িয়েছে তখন এ ইউনিয়নে ৪৫০ জন কর্মহীন অসহায় ও দুস্থ পরিবারের জন্য সাড়ে ৪ হাজার মেট্রিকটন চাল ও ৪৫০ কেজি আটা বরাদ্দ দিয়েছেন সরকার।

এ বরাদ্দে জনপ্রতি ১০ কেজি চাল ও ১ কেজি আটা বিতরণ করা হয়েছে। প্রতি ওয়ার্ডে ৫০ জন করে তালিকাভুক্তদের মাস্টারোলের মাধ্যমে এ খাদ্য সহায়তা দেয়া হয়েছে বলে তিনি জানান। তখন ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন জানান সরকারি অর্থায়ন ছাড়াও তিনি নীজ অর্থায়নেও ইউনিয়নের সর্বস্তরের মানুষের পাশে থাকবেন বলে ব্যক্ত করেন।