মোহাম্মদপুর থানার ৩১ নং যুবলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল

মো: ইব্রাহিম হোসেন, ষ্টাফ রিপোর্টার: সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও ২১ শে আগস্ট গ্রেনেড হামলায় শাহাদাত বরণকারীদের আত্মার মাগফিরাত কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ ২৬ আগস্ট ২০২০ রোজ বুধবার, রাজধানী মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের উদ্যোগে মোহাম্মদপুর টাউন হল ৩১ নং ওয়ার্ড যুবলীগের কার্যালয়ের সামনে বাদ জোহর এ আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং দুঃস্থদের মাঝে খাদ্য বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জাকির হোসেন বাবুল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আলাউদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ তোফায়েল সিদ্দিক, ঢাকা উত্তর সিটি করপোরেশন ৩৩ নং ওয়ার্ডের কাউন্সিলর আসিফ আহমেদ এবং ৩১, ৩৩, ও ৩৪ নং ওয়ার্ড কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রোকসানা আলম।

অনুষ্ঠান সভাপতিত্ব করেন, ৩১ নং যুবলীগের সভাপতি আকতার হোসেন বাবুল এবং অনুষ্ঠান সঞ্চলনা করে সাধারণ সম্পাদক জাহিদ হাসান বাবু।এ সময় উপস্থিত ছিলেন, মোহাম্মদপুর থানা ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ’সহ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা ১৫ আগস্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সদস্যদের হত্যাকাণ্ডে সঙ্গে জড়িত ফাঁসির দণ্ডাদেশ পাওয়া পলাতক খুনিদের এবং ২১ আগস্ট গ্রেনেড হামলাযকারীদের দেশে ফিরিয়ে এনে বিচারের দাবি জানান।

অতঃপর ১৫ আগস্টের হত্যাকান্ডে শাহাদাত বরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয় এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়। চলমান করোনা মহামারিতে মৃত্যুবরণকারীদের শহীদের মর্জাদা দান ও আক্রান্তদের আরোগ্য দানের জন্য মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট দোয়া করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মোহাম্মদপুর থানার ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা কাইয়ুম।