মোহাম্মদপুরে ঈদ শুভেচ্ছা সামগ্রী বিতরণ করলেন: কাউন্সিলর সাহিন আক্তার সাথি।

ইব্রাহিম হোসেন, ঢাকা প্রতিনিধিঃ মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে দেশজুড়ে প্রাণঘাতী করোনা ভাইরাস থেকে মুক্ত থাকার জন্য লকডাউন পালনকারী দুঃস্থ ও অসহায়, কর্মহীনদের মাঝে নিজস্ব তহবিল থেকে রাজধানী মোহাম্মদপুর থানায় ‘ঈদ শুভেচ্ছা’ সামগ্রী বিতরণ করেছে, ঢাকা মহানগর উওর ও মোহাম্মদপুরবাসীর অহংকার, তরুণ প্রজন্মের মধ্যমণি, জামাত-বিএনপির পেট্রল বোমা ও নৈরাজ্যের বিরুদ্ধে রাজপথের প্রতিবাদী সৈনিক, তরুণ প্রজন্মের অহংকার, গরীব-দুঃখী-মেহনতি জনগণের অকৃত্রিম বন্ধু, চার দলীয় জোট সরকারের দুঃশাসনের বিরুদ্ধে রাজপথের লড়াকু সৈনিক, স্বচ্ছ রাজনীতির প্রতীক, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী কন্ঠস্বর, বঙ্গবন্ধুর আদর্শ ও দেশরত্ন শেখ হাসিনার আনুগত্যের নির্ভিক নেত্রী এবং ঢাকা মহানগর-উত্তর সিটি করপোরেশন ২৯,৩০ ও ৩২ নং ওয়ার্ড কাউন্সিলর ও রাজধানী মোহাম্মদপুর থানা মহিলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি সাহিন আক্তার সাথি।

আজ ২৬ মে ২০২০ রোজ মঙ্গলবার মোহাম্মদপুরে তার নিজ বাসভবনে এ ‘ঈদ শুভেচ্ছা’ সামগ্রী বিতরণ করেন সাহিন আক্তার সাথি। ‘ঈদ শুভেচ্ছা’ সামগ্রী পেয়ে এলাকাবাসী জানান, আল্লাহ আমাদের  একজন ভালো কাউন্সিলর দিয়েছেন। বিগত কোন দিন আমরা ‘ঈদ শুভেচ্ছা’ সামগ্রী পাইনি। আল্লাহ যেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের ২৯,৩০ ও ৩২ নং ওয়ার্ড কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা মহিলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি সাহিন আক্তার সাথিকে নেক হায়াত দান করেন এবং বার বার কাউন্সিলর নির্বাচিত হয়ে আমাদের সেবা করতে পারেন।

‘ঈদ শুভেচ্ছা’ সামগ্রী বিতরণ বিত্তবানদের উদ্দেশ্যে ডিএনসিসি ২৯, ৩০ ও ৩২ নং ওয়ার্ড কাউন্সিলর সাহিন আক্তার সাথি বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে অসহায় মানুষকে বেশি করে সাহায্য করতে হবে। ভুক্তভোগী মানুষের পাশে দাঁড়ানোর এটাই সুযোগ। সরকারের পাশাপাশি নিজ নিজ থানা, ওয়ার্ড ও ইউনিটের গরীব মানুষকে সাধ্যমতো সহায়তা প্রদানের জন্য বিত্তশালীদের প্রতি আহবান জানান।

সবাইকে ঈদ মোবারক জানিয়ে কাউন্সিলর সাহিন আক্তার সাথি বলেন, করোনাভাইরাস মোকাবিলায় অতি জরুরি প্রয়োজনে বাইরে গেলেও সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করতে হবে। আল্লাহপাক আমাদের এ মহা দুর্যোগ থেকে সবাইকে রক্ষা করুন। আমরা যাতে এ মহামারী থেকে পরিত্রান পেয়ে আগের মতো নিজ নিজ কর্মযজ্ঞে ব্যস্ত থাকতে পারি ইনশাল্লাহ।

উল্লেখ্য, ইতঃপূর্বে, ঢাকা মহানগর-উত্তর সিটি করপোরেশন ২৯,৩০ ও ৩২ নং ওয়ার্ড কাউন্সিলর ও রাজধানী মোহাম্মদপুর থানা মহিলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি সাহিন আক্তার সাথি ব্যক্তিগত উদ্যোগে করোনা ভাইরাস শুরু থেকেই দুঃস্থ ও অসহায় পরিবারকে নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান করেছে।