মোবাইল চুরির অভিযোগে শিশু নির্যাতনকারী আসামি গ্রেপ্তার

মাহাবুব আলম ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে মোবাইল চুরির অভিযোগে দুই শিশুকে নির্মমভাবে নির্যাতনের মামলায় প্রধাণ আসামী পীরগঞ্জ উপজেলার সেনগাঁও ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য জহিরুল ইসলামকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩ । ১৪ জুন রবিবার মধ্যরাতে র‌্যাব -১৩ এর একটি দল অভিযান চালিয়ে রাণীশংকৈল উপজেলার কাজিরহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে শনিবার সন্ধ্যায় একই মামলার আরেক আসামী জিয়ারুলকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

এ মামলার – ৭জনের নাম উল্লেখ্য করে শিশু নির্যাতনকারী সুমনের মা সরিফা খাতুন বাদি হয়ে পীরগঞ্জ থানায় একটি মামলা দায় করেন। এখন পর্যন্ত এ মামলা মুল আসামী ইউপি সদস্য সহ ২জনকে গ্রেফতার করা হয়েছে। উল্লেখ্য, গত ২২ মে পীরগঞ্জ উপজেলার ৯নং সেনগাঁও দেওধা গ্রামের ইউনুস আলীর মোবাইল চুরির অভিযোগে ঐ দিন ইউনুস আলী প্রতিবেশি ফরজতুল্লাহ ছেলে সুমন (১৩) ও আব্দুল গফুরের ছেলে কামরুল (১৫) কে তার বাসায় ডেকে নেয়।

এ সময় দুই শিশুর হাত-পা বেঁধে শালিসের নামে ৪ নং ওয়ার্ডের সদস্য জহিরুল ইসলামের নেতৃত্বে প্রকাশ্যে বেধরক মারধর করে নির্যাতন করে। শিশু দুটির অভিভাবকগণ আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন প্রশাসনের কাছে তার ভিত্তিতে 2 আসামি গ্রেপ্তার।