মেয়াদোত্তীর্ণ খাদ্যদ্রব্য বিক্রি করায় অর্থদন্ড। 

আবু রায়হা,  বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে মেয়াদোত্তীর্ণ মানহীন  খাদ্যদ্রব্য বিক্রি করার  অপরাধে এক ব্যবসায়ীকে ১৫হাজার টাকা অর্থদন্ড করেন ভ্রাম্যমাণ আদালত। এসময় ৭বস্তা মেয়াদ উর্ত্তীণ টোস্ট বিস্কিট জব্দ করা হয়।

সোমবার (১৬আগষ্ট) বিকাল ৪টার দিকে উপজেলার কালাইয়া বন্দরের মার্চেন্টপট্টি এলাকায় অভিযান চালিয়ে দাস স্টোরের মালিক সুদেব দাসের ওই অর্থদন্ড  করেন সহকারি কমিশনার (ভূমি)ও  ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান বালী। জানা যায়, একটি সিন্ডিকেট দীর্ঘদিন যাবৎ ঢাকা ও নারায়নগঞ্জ এলাকা থেকে মানহীন বেকারী টোস্ট, বিস্কিট ও চানাচুরের চালান কালাইয়া বন্দরে গুদামজাত করে জেলার বিভিন্ন এলাকার ছোট মাঝারি পাইকারদের কাছে বিক্রি করে থাকে। এই সিন্ডিকেটের প্রধান হিসাবে উঠে আসে ভাই ভাই স্টোরের মালিক মো. মনির হোসেনের নাম।

এছাড়াও আলমগীর, মানিক কুন্ড, ইসাহাক ও সত্তার এই ভেজাল খাদ্যদ্রব্য বিক্রয়ের সাথে জড়িত। অভিযান শেষে সহকারি কমিশনার (ভূমি) আনিসুর রহমান বালী উপস্থিত গণমাধ্যম কর্মীদের বলেন, ‘ ভেজাল, মানহীন ও মেয়াদোত্তীর্ণ খাদ্য দ্রব্য বিক্রয় বন্ধে উপজেলা প্রশাসনের অভিযান চলবে।