মেহেরপুর জেলার “মুক্তিযুদ্ধ মঞ্চ” এর সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন ছাত্রলীগ নেতা রুবেল হোসাইন।

রুবেল হোসাইন।
রুবেল হোসাইন।

নিজস্ব প্রতিনিধি।। মেহেরপুর জেলার “মুক্তিযুদ্ধ মঞ্চ” এর সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও অনলাইন আওয়ামী টিম (বোট) মেহেরপুর জেলা শাখার বর্তমান সাধারণ সম্পাদক রুবেল হোসাইন।

“মুক্তিযুদ্ধ মঞ্চ” এটা কোন রাজনৈতিক সংগঠন না।এটা মুক্তিযোদ্ধাদের সন্তান ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের চেতনায় বিশ্বাসীদের একটা প্লাটফর্ম।যেখান থেকে স্বাধীনতা ও সাম্যের পক্ষে যৌক্তিক, দেশ ও জাতির কল্যাণকর সকল দাবির পক্ষে কথা বলা হয়।

এ বিষয়ে মুক্তিযুদ্ধ মঞ্চ মেহেরপুর জেলা শাখার সাধারণ সম্পাদক রুবেল হোসাইন সামাজিক যোগাযোগ মাধ্যমে এবং বিভিন্ন মাধ্যমে যে সকল স্বাধীনতার স্বপক্ষের চেতনা লালনকারী শুভাকাঙ্ক্ষীদয় আমাকে ও আমাদের মুক্তিযুদ্ধ মঞ্চ মেহেরপুর জেলা শাখার সকল কে স্বাগত জানিয়েছেন এবং পাশে থাকার আশ্বাস দিয়েছেন,সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন আমার প্রাণ প্রিয় সংগঠন বাংলাদেশ ছাত্রলীগকে সর্বাগ্রে গুরুত্ব দিয়ে কাজ করার পাশাপাশি “মুক্তিযুদ্ধ মঞ্চ” এর সাথে থাকার চেষ্টা করবো।

উল্লেখ্য রুবেল হোসাইন মেহেরপুর জেলার গাংনী উপজেলার জোড়পুকুর গ্রামের এক সম্ভ্রান্ত পরিবারের ছেলে। ইউসুফ হোসাইন ও পারুল আকতার এর বড় ছেলে রুবেল হোসাইন।