মেসার্স শান্তা মেডিকেলের সৌজন্যে, করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা মূলক আলোচনা সভা।

দি একমি ল্যাবরোটরিজ লিঃ এর আয়োজনে ও মেসার্স শান্তা মেডিকেলের সৌজন্যে দৌলতপুর অটিজম বিদ্যালয় হলরুমে , করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

দৌলতপুর প্রতিনিধি: করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৯ মার্চ)সকাল ১০টায় দি একমি ল্যাবরোটরিজ লিঃ এর আয়োজনে ও মেসার্স শান্তা মেডিকেলের সৌজন্যে কুষ্টিয়া জেলার দৌলতপুর অটিজম বিদ্যালয় হলরুমে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

দৌলতপুর অনার্স কলেজের সহকারী অধ্যাপক আবু ইউসুফ এর সভাপতিত্বে ও মেসার্স শান্তা মেডিকেলের স্বত্বাধিকারী ডাঃমো.হেলাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিফাইতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম জামিরুল ইসলাম বাবু, বিশেষ অতিথি ছিলেন গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মো. হাসানুজ্জামান, এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন একমি ফার্মার এরিয়া ম্যানেজার মো. ফাহিম ফয়সাল, মার্কেটিং ম্যানেজার শামীম রেজা, প্রবীণ সাংবাদিক মো. সাইফুল ইসলাম শাহীন,ওস্তাদ বিশারত আলী সহ প্রায় অর্ধশতাধিক গ্রাম ডাক্তার।

এ সময় বক্তারা বলেন, দেশে করোনা ভাইরাস আক্রান্ত রোগী শনাক্তের পর থেকে আতঙ্কিত হয়ে পড়েছে সাধারণ মানুষ। কেউ কেউ এই ভাইরাসকে ব্যবসার মাধ্যম হিসেবেও নিয়েছে। এত কিছু চিন্তা না করে শুধু মাত্র সচেতনতার মাধ্যমেই ভাইরাস থেকে বাঁচা সম্ভব। অনাকাঙ্ক্ষিত চিন্তা-ভাবনা ও মানুষকে সচেতন করতে আমাদের এ আয়োজন।