মু‌জিব শতব‌র্ষে মোদীর আগমন ঠেকা‌তে সালথায় বি‌ক্ষোভ মি‌ছিল ও সমা‌বেশ অনু‌ষ্ঠিত।

ভার‌তের বর্তমান প্রধান মন্ত্রী ন‌রেন্দ্র মোদী‌র আগম‌নের প্র‌তিবা‌দে সালথা বি‌ক্ষোভ মি‌ছিল ও সমা‌বেশ ক‌রে‌ছে সালথা উপ‌জেলার ওলামা মাশা‌য়েক ও তৌহিদী জনতা।

বিধান মন্ডল সালথা ফ‌রিদপুর প্র‌তি‌নি‌ধি: বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমান এর জন্মশতবা‌র্ষিকী‌র অনুষ্ঠা‌নে ভার‌তের বর্তমান প্রধান মন্ত্রী ন‌রেন্দ্র মোদী‌র আগম‌নের প্র‌তিবা‌দে সালথা বি‌ক্ষোভ মি‌ছিল ও সমা‌বেশ ক‌রে‌ছে সালথা উপ‌জেলার ওলামা মাশা‌য়েক ও তৌহিদী জনতা।

সালথা উপ‌জেলার সর্বস্ত‌রের তৌ‌হিদী জনতার ব্যানা‌রে ৭ই মার্চ ২০২০ শ‌নিবার বিকাল ৩ টায় সালথা বাজার কেন্দ্রীয় জা‌মে মস‌জি‌দের সাম‌নে বি‌ক্ষোভ সমা‌বেশ ক‌রে ও মি‌ছিল ক‌রেছে সাধারন মুলমান ও তৌ‌হিদী জনতা। সম‌বেশ শে‌ষে এক‌টি মি‌ছিল‌ সালথা বাজার জা‌মে মস‌জি‌দের সাম‌নে থে‌কে শুরু হ‌য়ে সালথা বাজা‌রের প্রধান প্রধান সড়ক প্রদ‌ক্ষিন ক‌রে উপ‌জেলায় গি‌য়ে শেষ হয়।

পুরুড়া মাদ্রসার মোহতা‌মিম হযরত মওলানা জহুরুল হক সা‌হে‌বের সভাপ‌তি‌ত্বে অন্যান্য‌দের ম‌ধ্যে উপ‌স্থিত ছি‌লেন বা‌হির‌দিয়া মাদ্রসার মোহতা‌মিম আকরাম আলী সা‌হেব, আলহাজ্ব মওলানা মোস্তফা, মওলানা জিনাত, মওলানা নিজাম উ‌দ্দিন, মওলানা নেছার উ‌দ্দিন, সালথা মাদ্রসার মোহতা‌মিম মুফ‌তি মাহফুজুর রহমান। এছাড়াও স্থানীয় আ‌লেম, ওলামা মাশা‌য়েকসহ ক‌য়েক হাজার মানুষ এই বিক্ষোভ সমা‌বেশ ও মি‌ছি‌লে অংশ নেয়।

এসময় তারা দি‌ল্লির মুসলমান‌দের উপর সন্ত্রসী আক্রমন, নির্যাতন, হত্যা, মসজি‌দে অ‌গ্নি সং‌যোগ, ভাংচুর ও মোদী বি‌রোধী বি‌ভিন্ন শ্লোগান দি‌তে থা‌কে। তারা গনত‌ন্ত্রের মানস কন্যা কওমী জননী জন‌নেত্রী শেখ হা‌সিনার নিকট দাবী ক‌রে ব‌লেন মুসলিম হত্যাকারী মোদী যেন বঙ্গবন্ধুর জন্মশত বার্ষকীর অনুষ্ঠা‌নে না আস‌তে পা‌রে।