মুজিব বর্ষ পালনের পরিকল্পা ও প্রস্তুতিমূলক সভা।

দশমিনা উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজন করা হয় মুজিব বর্ষ পালনের পরিকল্পনা ও প্রস্তুতিমূলক সভা।
দশমিনা উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজন করা হয় মুজিব বর্ষ পালনের পরিকল্পনা ও প্রস্তুতিমূলক সভা। ছবি: তুলেছেন  বেলাল হোসেন।

মুজিব বর্ষ পালনের পরিকল্পা ও প্রস্তুতিমূলক সভা পটুয়াখালী জেলা দশমিনা উপজেলা প্রশাসন কতৃক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর জন্ম শত বার্ষিকী উদ্ যাপন উপলক্ষে ২১নভেম্বর সন্ধ্যা ০৭.০০ঘটিকার সময় দশমিনা উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজন করা হয় মুজিব বর্ষ পালনের পরিকল্পনা ও প্রস্তুতিমূলক সভা।

উক্ত সভায় প্রধান অতিথী হিসাবে উপস্হিত ছিলেন স্হানীয় সংসদ সদস্য এস এম শাহজাদা এমপি।সভাতিত্ব করেন জনাব,শুভ্রা দাস উপজেলা নির্বাহী অফিসার দশমিনা।আব্দুল আজিজ উপজেলা চেয়ারম্যান দশমিনা পরিষদ।নাসির পালোয়ান ভাইস চেয়ারম্যান দশমিনা উপজেলা পরিষদ। সামসুরন্নাহার খান ডলি, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান দশমিনা।

এস এম জালাল উদ্দিন,অফিসার ইনচার্জ দশমিনা।এ্যাড.সিকদার গোলাম মোস্তফা সাধারন সম্পাদক দশমিনা উপজেলা আওয়ামীলীগ,এ্যাড.সিকদার মামুন সদস্য বাংলাদেশ সুপ্রিম কোর্ট ঢাকা।বনি আমিন খান উপজেলা কৃষি কর্মকর্তা দশমিনা।দশমিনা উপজেলা প্রশাসনের ভিবিন্ন কর্মকর্তা, ভিবিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ,স্হনীয় সুধী,সাংবাদিক,শিক্ষক,দশমিনা উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

মাননীয় সংসদ সদস্য বলেন বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীনতা পেতাম না। বঙ্গবন্ধু মানে বাংলাদেশ বঙ্গবন্ধু মানে স্বাধীন বাংলাদেশ।মননীয় সংসদ সদস্য বলেন দশমিনা উপজেলায় মুজিব বর্ষে শপথ করবো আমরা কোন দূর্নীতি করবোনা।দশমিনা উপজেলা হবে দূর্নীতিমুক্ত।