মিথ্যা প্রচারনার প্রতিবাদে সংবাদ সম্মেলন।

কুষ্টিয়া প্রতিনিধি: গত ৮জুন কুষ্টিয়ায় কিছু স্থানীয় পত্রিকায় এবং কিছু নিউজ পোর্টালে” কুষ্টিয়ায় মেয়ে ঘটিত বিষয়ে প্রধানমন্ত্রীর আত্মীয় সহ বেশ কিছু বিশিষ্ট ব্যক্তির নাম ভাঙ্গিয়ে ভয়ভীতি প্রদর্শন” এমন শিরোনামে একটি নিউজ প্রকাশ হয় যেখানে বলা হয়েছে শেখ শুভ বিভিন্ন সময় বিভিন্ন মেয়েদের সাথে কথা বলে এবং প্রধানমন্ত্রীর আত্মীয় শেখ মিলি, বিশিষ্ট চলচ্চিত্র অভিনেতা আহমদ শরীফ, যুবলীগ নেতা জেড এম সম্রাট, ছাত্রলীগ নেতা সজীব শেখ, প্রত্যয় যুব সংঘের এস এম সুমন সহ আরো অনেকের নাম ভাঙ্গিয়ে ভয়-ভীতি প্রদর্শন করেন ২১ বছরের কিশোর শেখ শুভ।

এমন ধরনের সংবাদ সম্পন্ন মিথ্যা ভিত্তিহীন, ও উদ্দেশ্য প্রণীত বলে আমরা পারিবারিক ভাবে দাবি করছি। এখানে বলা হয়েছে পরিবারকে তাকে সংশোধনের ব্যাপারে বলা হয়েছে, এমন কোন ধরনের কথা আমাদেরকে বলা হয়নি এখানে আরো বলা হয়েছে শেখ শুভর বয়স ২১ বছর বাস্তবে তার বয়স ১৫ বছর সে দৌলতপুরের ডাংমড়কা বাজারের বাগোয়ান কে সি ভি এন মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর একজন ছাত্র।

তাকে আমরা কোচিং ক্লাস করার উদ্দেশ্যে ফেব্রুয়ারি মাসে কুষ্টিয়ার কোর কেয়ার কোচিং সেন্টারে ভর্তি করি, সে গ্রামের একজন সহজ সরল মনা কিশোর তার দ্বারা এ ধরনের কোন অপরাধমূলক কার্যক্রম কোনভাবেই সম্ভব নয়। তাই এই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। শেখ শুভর পরিবার আজ সংবাদ সম্মেলনে এই তথ্য তুলে ধরেন।