মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন রনজু সরকার।


মোঃ মানিক খান বিনোদন প্রতিনিধিঃ সম্প্রতি নির্মিত হয়েছে ভালোবাসা দিবস উপলক্ষে পুবাইলে ম্যাডামের বাড়িতে নতুন মিউজিক ভিডিও ‘আগুন কে লাগাইলো রে’।গানটির গীতিকার ও সুরকার শোয়েব চৌধুরী। এতে কন্ঠ দিয়াছেন কন্ঠশিল্পী কনিকা রয়।

এতে মডেল হিসাবে কাজ করেছেন রাইসা রিয়া ও রনজু সরকার । মিউজিক ভিডিওটি রোমান্টিক গল্পের উপর নির্মিত হয়েছে। ভিডিও পরিচালনা করেছেন তাজুল ইসলাম।

এ প্রসঙ্গে নির্মাতা তাজুল ইসলাম বলেন, আমরা সুুন্দর ভাবে মিউজিক ভিডিওটি পুবাইলের বিভিন্ন লোকেশনে চিত্রায়নের কাজ শেষ করা হয়েছে। এতে ডিওপি হিসাবে কাজ করেছেন এস এম জয়,রূপসজ্জায় জাহাঙ্গীর হাসান।এই গানটির কথা অনেক সুুন্দর। আশা করি, মিউজিক ভিডিওটি দর্শকদের ভালো লাগবে। এই গানটিতে মডেল হিসাবে কাজ করেছেন রাইসা রিয়া ও রনজু সরকার খুব ভালো অভিনয় করেছেন।

এ প্রসঙ্গে নবাগত মডেল রনজু সরকার বলেন, ‘প্রথমবার মিউজিক ভিডিওতে কাজ করলাম। নতুন অভিজ্ঞতা হলো। আর গানটির কথাও অনেক সুন্দর। দর্শকের মাঝে তুলে ধরার সুযোগ পেয়ে আমি খুবই আনন্দিত। মন দিয়ে কাজটি করার চেষ্টা করেছি। কতটুকু করতে পেরেছি তা দর্শকই ভালো বলতে পারবেন

এ প্রসঙ্গে নবাগত মডেল রনজু সরকার বলেন, ‘প্রথমবার মিউজিক ভিডিওতে কাজ করলাম। নতুন অভিজ্ঞতা হলো। আর গানটির কথাও অনেক সুন্দর। দর্শকের মাঝে তুলে ধরার সুযোগ পেয়ে আমি খুবই আনন্দিত। মন দিয়ে কাজটি করার চেষ্টা করেছি। কতটুকু করতে পেরেছি তা দর্শকই ভালো বলতে পারবেন।’

রাইসা রিয়া বলেন, পরিচালক তাজুল ইসলাম ও রনজু সরকার এর সাথে প্রথম কাজ।গানের গল্পের রসায়ণটা ভালো ছিলো। গানটি কোরিওগ্রাফি করেছেন রফিকুল ইসলাম রনি কাজটা সে ধরে ধরে করার চেষ্টা করেছেন।’আগুন কে লাগাইলো রে’ গানটি দর্শকরা ভালো ভাবে নিবে গানটিতে নিজেকে ভিন্ন ভাবে উপস্থাপন করেছি। মিউজিক ভিডিওটি ক্রাউন মিউজিকের ব্যানারে মুক্তি পাবে।