মাহবুব-উল আলম হানিফ কে ফুলেল শুভেচ্ছা জানালো দৌলতপুর উপজেলা আ.লীগ।

ছবি: বাংলাদেশ আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় মাহবুব-উল আলম হানিফ কে ফুলেল শুভেচ্ছা জানান।

হেলাল উদ্দিন: স্বাধীনতা সংগ্রামের অবিচ্ছেদ্য অংশ বাংলাদেশ আওয়ামীলীগ এর ২১তম জাতীয় সম্মেলনের সমাপ্তি হলো। টানা নবম বারের মতো সভাপতি নির্বাচিত হলেন জাতির জনকের কন্যা শেখ হাসিনা। এই সম্মেলনে চতুর্থ বারের মতো সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে ৩ বছরের জন্য পুনরায় নির্বাচিত হলেন কুষ্টিয়া-৩ আসনের সংসদ সদস্য মাহবুব-উল আলম হানিফ ।

রবিবার (২২ ডিসেম্বর) সকালে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি ও কুষ্টিয়া-১দৌলতপুর আসনের সংসদ সদস্য এ্যাডঃআঃকাঃমঃ সরওয়ার বাদশাহ্ এবং উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব রেজাউল হক চৌধুরী’র নেতৃত্বে উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দরা পুনরায় বাংলাদেশ আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় মাহবুব-উল আলম হানিফ কে ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড.শরীফ উদ্দিন রিমন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড.এজাজ আহমেদ মামুন, উপজেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সরদার তৌহিদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আলহাজ্ব ছাদিকুজ্জামান খান (সুমন)সহ দৌলতপুর উপজেলার বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন এর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।