মাননীয় প্রধানমন্ত্রী খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় সিরতা বাজারে মেসার্স মাসুদ এন্টারপ্রাইজ এর ৩০ কেজি করে চাউল বিতরণ।

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ জেলা প্রতিনিধি: ময়মনসিংহে সদর উপজেলার ৫নং সিরতা ইউনিয়নের (সিরতা বাজারে) মেসার্স মাসুদ এন্টারপ্রাইজ এর ডিলার জনাব, মোঃ মাসুদ রানা বিজয় অসহায়, গরীবদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় ৩০ কেজি করে চাউল ১০টাকা কেজি ধরে ৩০০টাকার মূল্যে বিতরণ করেন। আজ সরেজমিনে উপস্থিত থেকে যা উপলব্ধি করলাম। মেসার্স মাসুদ এন্টারপ্রাইজ এর চাউল বিতরণে কোন অনিয়ম বা দুর্নীতি পাওয়া যায়নি। দেখতে পেলাম একেকজন অসহায়কে ১টি কার্ডে ৩০ কেজি করে চাউল বিতরণ করা হয়।

সিরতা বাজারে মেসার্স মাসুদ এন্টারপ্রাইজ দীর্ঘদিন ধরে সচ্ছতার সাথে ৩০ কেজি করে চাউল ১০টাকা কেজি ধরে ৩০০টাকার মূল্যে বিতরণ করে আসছে। কোন মাপে অনিয়ম বা দুর্নীতির অভিযোগ তাঁর নামে নেই। আমরা কজন সাংবাদিক সরেজমিনে উপস্থিত থেকে দেখতে পাই। সিরতা ইউনিয়নে এলাকাবাসীর কাছে খুঁজ নিয়ে জানতে পারি সিরতা বাজারে অবস্থিত মেসার্স মাসুদ এন্টারপ্রাইজ দীর্ঘদিন যাবৎ হত দরিদ্র অসহায় মানুষজনকে প্রতি কার্ডে ৩০ কেজি চাউল বিতরণ করে আসছে। এতে আমরা অসহায় হত দরিদ্র পরিবার গুলো অনেক সচ্ছতার সাথে বুঝে পাই। আর কোন ধরনের অনিয়ম বা কারচুপি করে না।

মাসুদ রানা বিজয় অনেক ভাল, দানশীল, ভদ্রলোক এবং আমরা তাঁর জন্য দোয়া করি উনি আমাদের পাশে আছেন এবং থাকবেন। আরও জানতে পারি যে মাসুদ রানা বিজয় করোনা ভাইরাস সংক্রমণের চেষ্টায় জনসচেতনতার জন্য ও সামাজিক দূরত্ব বজায় রেখে প্রতিটি মানুষজনকে সাবানপানি স্প্রে সহ জীবাণুনাষক স্প্রে ধারায় হাত ধুয়ে তার পর চাউল বিতরণ করেন।