মটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে হাসানাত এর মৃত্যু।

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী জেলার দশমিনা উপজেলায় গত ১১আগস্ট রোজ মঙ্গলবার রাত আনুমানিক ৮.৩০মিঃ এর সময় দশমিনা থেকে আরোজবেগী সড়কে মটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মোঃ হাসনাত (সোহাগ)(২৪)নামক এক যুবকের মৃত্যুর ঘটনা ঘটে । মোঃ হাসনাত(সাহাগ)বাউফল উপজেলার, সূর্যমনি ইউনিয়নের,গোয়ালিয়া বাঘা গ্রামের আনিচুর রহমানের ছেলে ।

মৃত্যু হাসনাত একটি ঔষধ কোম্পানীতে চাকুরি করতেন । মৃত্যু হাসনাত এর বাবা আমাকে জানান হাসনাত গত কাল রাত আনুমানিক ৮ ঘটিকার সময় আমার সাথে ফোনে কথা বলে আমি (গলাচীপা উপজেলার উলানিয়া হাওলাদার বাড়ী) শ্বশুরবাড়ী যাই । পরে ফোন বন্ধ থাকায় আমি দশমিনা থানার ধারস্হ হই এবং আমরা পারিবারিক ভাবে খোজতে থাকি কিন্তু কোথাও পাইনি।

১২আগস্ট সকালে দশমিনা থেকে আরোজবেজী রাস্তার পশ্চিম লক্ষীপুর জনৈক মোসলেম জোমাদ্দারের ভীটে বাড়ীর দক্ষিন পাশে পাকা রাস্তার পূর্ব পাশের ডোবার পানিতে মৃত্যু হাসনাত এর মরদেহ পাওয়া যায়।  দশমিনা থানা পুলিশ ঘটনা স্থান থেকে মৃত্যু হাসনাতের মরদেহ উদ্ধার করে দশমিনা থানায় নিয়ে আসে।

দশমিনা থানার ওসি তদন্ত মোঃ ছালাম বলেন, আমরা ঘটনা স্হান পরিদর্শ করেছি প্রাথমিক ভাবে বলা যায় শ্বশুর বাড়ী মটরসাইকেল এ যাওয়ার পথে হাসনাত মটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে বারি খেয়ে কপাল,নাক,মুখে প্রচন্ড আঘাত প্রাপ্ত হয়ে আরোজবেজী লক্ষীপুর জনৈক মোসলেম জোমাদ্দারের ভীটে বাড়ীর দক্ষিন পাশে পাকা রাস্তার পূর্ব পাশের ডোবার পানিতে পরে মৃত্যু বরন করে । ঘটনা স্হল থকে মটরসাইকেল,একটি ব্যাগ,তার আইডি কার্ড সংগ্রহ করা হয় । হাসনাতের মরদেহ পটুয়াখালী পোস্টমর্টেম এর জন্য পাঠানো হবে।