ভালোবাসা দিবসে ‘সান প্রোডাকশনের নতুন ধামাকা সাথে রাসেল, মাহদী, লিয়া।


আনন্দ প্রতিবেদক: ৭ কোটির দর্শক দেখেছে ‘তোর মন পাড়ায়’ মিউজিক ভিডিওটি। ২০১৮ সালে জুলাইতে প্রকাশিত হওয়া ওই গানটি মিউজিক ভিডিওর হিসেবে দেশের তৃতীয় সর্বোচ্চ ভিউস। ওই সাফল্যের পর প্রায় দুই বছর একই টিমের নতুন গান ‘মন বলে তুই শোন’ প্রকাশ হতে যাচ্ছে।

আগের গানের মডেল রাসেল থাকলেও এই গানে আরেকজন নতুন মডেল হিসেবে যুক্ত হয়েছে লিয়ানা লিয়া। রাসেল-লিয়ানা দুজনেই এ গানের মাধ্যমে দ্বিতীয়বারের মতো জুটি বেঁধে কাজ করলেন। তারা বললেন, এটি ভ্যালেন্টাইন স্পেশাল মিউজিক ভিডিও। সান প্রোডাকশনের ইউটিউব চ্যানেলে ১৩ ফেব্রুয়ারি বিকেলে গানটি উন্মুক্ত হবে।

গান নিয়ে মডেল রাসেল বলেন, ‘তোর মন পাড়ায় গানে আমার বিপরীতে মডেল এবং গানটির গীতিকার বাদে প্রত্যেকেই কাজ করেছেন। এবার মডেল লিয়ানা লিয়া। তার সঙ্গে ‘সত্যি করে বল’ নামে আরফিন রুমি-পরশীর গাওয়া গানে কাজ করেছিলাম। নতুন এ কাজটি দুর্দান্ত হয়েছে।

লিয়ানা লিয়া বলেন, গান সুন্দর। ভিডিওর গল্প রোম্যান্টিক। প্রেম প্রেমিকার মান-অভিমানের বিভিন্ন দিক ভিডিওতে দেখা যাবে। বিকাস সাহার সিনেমাটোগ্রাফিতে পরিচালনা করেছেন কাউছার হোসেন (সোহেল)

এই প্রসঙ্গে নির্মাতা কাউছার বলেন, দীর্ঘ সময় নিয়ে কাজটি করেছি আসা আছে গানটি নিয়ে। চেষ্টা করেছি গানের সাথে-সাথে ভিডিওটি বানানোর- আশাকরি তাই হয়েছে, বাকি বিবেচনা গানটি দেখার পর আপনারাই করবেন। মিউজিক ভিডিও দেখুন, বাংলা গানের সাথেই থাকুন।

মাহদী সুলতানের কথা ও সুরে ‘মন বলে তুই শোন’ গানটির শিল্পী মাহদি সুলতান নিজেই, তার সঙ্গে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন প্রীতি শেখ। এর আগে তোর মন পাড়ায় গানটি দিয়েই মাহদী সুলতান গায়ক হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন। আগের মতো এবারও নতুন গানটির সংগীতায়োজন করছেন অয়ন চাকলাদার।