ভালুকা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাহরিয়ার হক সজিব ধান কেটে বাড়ীতে দিয়ে আসছেন

শরীফ হোসেন ভালুকা প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় কৃষকের ধান নিতে পারছে না করোনা মহামারী দিশেহারা। এই অবস্থায় সেচ্চাশ্রমের মানসিকতা নিয়ে এগিয়ে গিয়ে ভালুকা উপজেলা ছাত্রলীগ,দিশেহারা কৃষকদের,ধান কেটে বাড়ী পৌছে দিয়ে,মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করে চলেছে।

ভালুকা উপজেলা ধীতপুর ইউনিয়ন ছাত্রলীগের ব্যবস্থাপনায়,ভালুকা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাহরিয়ার হক সজিবের নেতৃত্বে,ভালুকা উপজেলা ও ধীতপুর ইউনিয়ন ছাত্রলীগের ২২ জন সেচ্ছাসেবী ছাত্রলীগ নেতা আজ(২৪,প্রপ্রিল) শুক্রবার সকালে  দবির উদ্দিন এর ৮কাটা জমির পাকা ধান কেটে বাড়ীতে পৌছে দেয়।ওই সময় জমির মালিক নিজের পাকা ধান কাটার মজুরীর টাকা যোগান দিতে অন্যের জমিতে ধানকাটার দিনমজুরী দিচ্ছিলেন।

সেচ্ছায় তার জমির ধান কেটে বাড়ী পৌছানো হয়েছে,এমন খবর পেয়ে সে,বাড়ীতে এসে,ছাত্রলীগ নেতাদের কৃতজ্ঞতা জানাতে গিয়ে ছাত্রলীগের মানবিক গুনাবলী দেখে আবেগল্পুত হয়ে পরেন। ভালুকা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও মানবিক ছাত্রনেতা, বীর মুক্তিযোদ্ধার সন্তান সাহরিয়ার হক সজিব জানায়, প্রধানমন্ত্রীর নির্দেশনায়,কৃষকদের পাশে দাঁড়িয়েছি,মানবিক দৃষ্টিকোন থেকে,প্রতিটি ছাত্রলীগ নেতাকর্মীর মধ্যেই এই গুনাবলী রয়েছে ।

আর তাই ভালুকা উপজেলার প্রত্যান্ত অঞ্চলের হতদরিদ্র কৃষকের মাঠের দান কেটে নিরাপদে ঘরে তুলে দিতে আমরা কাজ করছি।এছারাও ভালুকা উপজেলা ছাত্রলীগ সব সময় অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে সেবার মানসিকতা নিয়ে অদুর ভবিষ্যতেও তা থাকবে বলেও জানায় ওই ছাত্রলীগ