ভালুকায় ৭ হাজার ৭ শ পরিবারকে প্রধানমন্ত্রীর ত্রাণ উপহার

শরীফ হোসেন ভালুকা প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় প্রাণঘাতী করুণায় কর্মহীন হয়ে ঘরবন্দি থাকায় ১১ টি ইউনিয়নে ৭ শ পরিবার পাচ্ছেন প্রধানমন্ত্রীর উপহার উপহার হিসেবে  জন প্রতি ১০ কেজি করে চালেএাণ উপহার। (২৩,এপ্রিল) বৃহেস্পতিবার,ভালুকার বিরুনীয়া,ধীতপুর ও ডাকাতিয়া ইউনিয়নের ৯শত পরিবার সদস্যদের হাতে করোনা হতদরিদ্র পরিবারের জন্যে প্রধানমন্ত্রীর উপহারের ওই ত্রাণের চাল,ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান, আলহাজ্ব আবুল কালাম আজাদ,করোনা কর্মহীন মানুষের মাঝে বিতরণ করেন।

ওই সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন দেশে করোনা মহামারীতে কোন মানুষ খাদ্য অভাবে কষ্ট পাক এটা শেখ হাসিনা মানতে পারেনা,সে জন্য প্রধানমন্ত্রী আপনারা যারা অসহায় তাদের জন্য এই উপহার পাঠিয়েছেন। আপনারা ভাল থাকলে উনি ভাল থাকেন,আর তাই আমাদের সবার প্রধানন্ত্রী শেখ হাসিনার জন্যে দোয়া করতে হবে,উনার আহবান দেশের করোনা পরিস্থিতি মোকাবেলায় সবার সবাইকে ঘরে থাকতে হবে।তবেই আমারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনার মহামারী ঠেকাতে সক্ষম হবো।

ওই সময়,বিরুনীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেদুয়ান আহম্মেদ সিদ্দিকী বিট্রিশ,ধীতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,আশরাফুল আলম,ডাকাতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,আলহাজ্ব সাইফুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান নয়ন প্রমুখ উপস্থিত ছিলেন।