ভালুকায় হাইওয়ে পুলিশের খাদ্য সামগ্রী বিতরণ

শরীফ হোসেন ভালুকা প্রতিনিধি ঃ-ময়মনসিংহের ভালুকায় করোনায় প্রতিরোধে ২২ এপ্রিল (বুধবার) সকালে ভরাডোবা হাইওয়ের পুলিশের উদ্যোগে কার্যালয়ের সামনে ঘর বন্দী অসহায় কর্মহীন হতদরিদ্র মানুষের মাঝে চাল,ডাল,আলু,তৈল,সাবানসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ কালে হাইওয়ের পুলিশের অফিসার ইনচার্জ উজায়ের আল মাহমুদ আদনান করোনা প্রতিরোধে জনসচেতনতামুলক বক্তব্যে বলেন, করোনা ভাইসের ছোঁবল থেকে নিজেকে রক্ষা করুন,পরিবারকে রক্ষা করুন, প্রতিবেশীকে বাঁচান,দেশের মানুষকে বাঁচান, দেশ বাঁচান।

সরকার আপনাদের পাশে আছে আপনারা কেউ না খেয়ে মরবেননা আসুন আমরা সরকারের নির্দেশ মেনে সবাই ঘরে থাকি। বিষেশ প্রয়োজন ছাড়া আমরা কেউ যেন ঘর থেকে বের না হই। তিনি দেশের এই ক্লান্তি লগ্নে যার যার অবস্থান থেকে  সবাইকে সহযোগীতা করার আহবান জানান।

এসময় মুক্তিযুদ্ধের চেতনায় ভালুকা প্রেসক্লাবের সভাপতি এবিএম জিয়া উদ্দিন বাসার, প্রচার সম্পাদক এস টিভি বাংলা প্রতিনিধি শরীফ হোসেন, আনন্দ টিভির প্রতিনিধি রফিকুল ইসলাম রফিক, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও দৈনিক ডেলটা টাইসম ও মুভিবাংলা টেলিভিশ প্রতিনিধি আশিকুর রহমান শ্রাবণ, দপ্তর সম্পাদক ও নতুন সময় টেলিভিশন ভালুকা প্রতিনিধি আসাদুজ্জামান জামাল, কার্যকরি সদস্য স্টার টিভি বাংলা প্রতিনিধি শফিকুল ইসলাম শফিক, সদস্য এস এম সুজন খান, পুর্নিমা রানীসহ বিভিন্ন ইলেকট্রনিক ও পিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।