ভালুকায় বিরুনীয়া ইউনিয়নে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ খাদ্য সামগ্রী বিতরণ

শরীফ হোসেন ভালুকা  প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকা উপজেলায়  বিরুনীয়া করোনায় কর্মহীন অসহায় হতদরিদ্রদের পরিবারের  মাঝে সরকারের নির্দেশনায় খাদ্য সামগ্রী বিতরণ করেন । করোনা প্রতিরোধে ঘরে থাকা কর্মহীন শ্রমজিবী অসহায় হত দরিদ্রদের পরিবারে মাঝে  ও সরকারের পাশাপাশি উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ  তার নিজস্ব তহবিল থেকে নিরাপদ দুরত্ব বজায় রেখে ভালুকার উপজেলায়  বিভিন্ন ইউনিয়নের ওর্য়াডে চাল, ডাল, আলু, লবন, তৈলসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করে যাচ্ছেন।

২৩এপ্রিল সকাল ১১টায়  বিরুনীয়া পরিষদ কার্যলয়ে হতদরিদ্র অসহায় কর্মহীন মানুষের মাঝে  ২০০পরিবারের মাঝে ওই সব খাদ্য সামগ্রী বিতরণ করা হয় । এসময় উপস্থিত ছিলেন বিরুনীয়া ইউনিয়নের চেয়ারম্যান রেদুওয়ান সারোয়ার রাব্বানী, ইউনিয়নের সকল জনপ্রতিনিধি  মেম্বারগন ও  আওয়ামীলীগ  অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আলহাজ্ব আবুল কালাম আজাদ  জানান, সরকারের পাশাপশি এ কার্যক্রম অব্যাহত থাকবে, দেশের করোনা পরিস্থিতি নিয়ন্ত্রন না হওয়া পর্যন্ত ভালুকায়  পৌরসভা সহ প্রত্যেক ইউনিয়ন ও ওয়ার্ডে ওয়ার্ডে হত দরিদ্র কর্মহীন অসহায়দের মাঝে আমার সাধ্যমত খাদ্য সামগ্রী দিয়ে যাব ইনশাআল্লাহ্ ।

তিনি আরও বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী মাদার অফ হিউমেটি দেশরত্ন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ইতি মধ্যে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার কার্যক্রম শুরু করেছেন এবং সাধারণ মানুষকে যেন না খেয়ে থাকতে না হয় সেই জন্যে বিভিন্ন ধরনের বাজেট ঘোষনা করেছেন পাশাপাশি দেশের এই ক্লান্তি লগ্নে প্রধানমন্ত্রী ৫০ হাজার হত দরিদ্র পরিবারের মাঝে ১০টাকা কেজি চাউল দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন ।

তাই করোনা প্রতিরোধে আপনারা নিজ নিজ ঘরে থেকে সরকারকে সহযোগিতা করোন, খাবারের জন্য চিন্তা করবেননা খাবার ঘরে ঘরে পৌঁছে যাবে, নিজে বাঁচুন পরিবারকে বাঁচান, বিশেষ কোন প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না, এই মহামারী করোনা ভাইরাস থেকে আল্লাহ আমাদেরকে হেফাজত করবেন ইনশাআল্লাহ্।