ভালুকায় পুলিশকে সুরক্ষা সামগ্রী উপহার দিলেন ছাত্রলীগের সম্পাদক শাহারিয়া সজীব

শরীফ হোসেন ভালুকা প্রতিনিধিঃ ভালুকা বিশ্ব মহামারী করোনা ভাইরাস পরিস্থিতিতে জনসচেতনতা, সেবা মূলক কার্যক্রমে, সম্মুখযোদ্ধা করোনা ভাইরাস মোকাবেলায় রাতদিন মাঠে কাজ করে যাচ্ছেন পুলিশ বাহিনীর সদস্যরা।

সম্প্রতি পুলিশের করোনাভাইরাসে সংক্রমণের হার বেড়ে গেছে। মানুষের জীবন ও সম্পদের নিরাপত্তায় নিয়োজিত থাকা এই পুলিশ সদস্যদের সুরক্ষিত রাখতে ভালুকা মডেল থানার ওসি মাইন উদ্দিনের হাতে সুরক্ষা সামগ্রী হ্যান্ড সেনিটাইজার উপহার দিয়েছেন ভালুকা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শাহরিয়ার হক সজীব। ( ১০মে) রবিবার বিকেলে ভালুকা মডেল থানার ওসি মাইন উদ্দিনের সাথে সৌজন্য স্বাক্ষাতে মাধ্যমে উপহার সামগ্রী তুলে দেন।

এসময় ভালুকা মডেল থানার ওসি মাইন উদ্দিন বলেন, করোনা মোকাবিলায় মানুষকে ঘরে রাখাতে মাঠ পর্যায়ে কার্যক্রম চালাচ্ছে পুলিশ বাহিনী। এক্ষেত্রে পুলিশ সদস্যরাও আক্রান্ত হচ্ছে। তবে আপনাদের দেয়া এ সুরক্ষা সামগ্রী আমাদের বিশেষ কাজে লাগবে। পুলিশের প্রতি এমন ভালোবাসার জন্য ধন্যবাদ জানান।

উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শাহরিয়ার হক সজীব বলেন, করোনা মোকাবেলায় পুলিশ, চিকিৎসক ও সংবাদকর্মীরা মাঠ পর্যায়ে সরাসরি ঝুকি নিয়ে কাজ করছেন। মুলত বর্তমান সময়ে পুলিশের কাজে উৎসাহ দেয়ার জন্য আমার এই ছোট্ট।