ভালুকায় ছাত্রলীগের ফ্রি সবজি বাজার

শরীফ হোসেন ভালুকা প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের নিন্ম আয়ের,ভাসমান,অসহায়,দরিদ্র পরিবারের মাঝে বিতরণের জন্য হবিরবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ফ্রি সবজির বাজার কার্যক্রম চলছে। গত ১ সপ্তাহ যাবত উপজেলার সিডষ্টোর বাজারের উত্তর পার্শ্বে এই সবজির বাজার চলছে। কয়েকটি ভ্যানগাড়ী যোগে সবজির মধ্যে বেগুন, আলু,কাঁচা মরিচ,টমোটো,পঁইশাক,করলা,ঢেরস ও ডাটা বিনামূল্যে দেওয়া হচ্ছে।

এতে কয়েকশত অসহায় পরিবার ফ্রি সবজির বাজার হতে সবজি নিয়ে তাঁদের সংসার চালাচ্ছে। হবিরবাড়ী ইউনিয়নের সভাপতি অনিক তালুকদারের পৃষ্টপোষকতায় এই সবজির বাজার চলছে।ওই ইউনিয়নের ছাত্রলীগের কর্মী তৌহিদুর রহমান রাসেল,শাহ আলম শামীম,আহম্মেদ ইসতিয়াক মোল্লা,সবুজ ও শিহাব সবজির বাজারে সবজি বিতরণের সহযোগিতা করছে।

হবিরবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি অনিক তালুকদার জানান, করোনার প্রভাবে অসচ্ছল পরিবারের মাঝে এই কার্যক্রম চলছে। আমরা ছাত্রলীগের পক্ষ থেকে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ,খাদ্য সামগ্রী চাল,ডাল বিতরণ সহ সকল কার্যক্রম চালাচ্ছি। তিনি আরও জানান,আমাদের উদ্যোগে কয়েকজন অসহায় কৃষকের ধান আমরা কেঁটে দিচ্ছি।

ভালুকা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার হক সজীব জানান, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী আমাদের একমাত্র অভিভাবক জননেত্রী শেখ হাসিনা আহবানে আমরা ভালুকা ছাত্রলীগ সকল কার্যক্রমে অংশগ্রহণ করছি। মানবতার পাশে ছাত্রলীগ যা ইতিমধ্যে আমাদের কেন্দ্রীয় ছাত্রলীগরে নির্দেশনায় আমরা কাজ করছি। হবিরবাড়ী সহ সকল ইউনিট ছাত্রলীগ অসহায় মানুষের পাশে আছে।