ভালুকায় কর্মহীন ঘরবন্দি তিন হাজার পরিবারের মাঝে ডিম বিতরণ করেন আক্তার হোসেন।

শরীফ হোসেন ভালুকা প্রতিনিধি: করোনা মোকাবেলায় তৃতীয় রমযানে ময়মনসিংহের ভালুকা উপজেলার, মেদুয়ারী ইউনিয়নে, আওয়ামীলীগ নেতা, বিশিষ্ট সমাজ সেবক, সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী আকতার হোসেন সরকার এর নিজস্ব অর্থায়নে ৩ হাজার অসহায় হত দরিদ্র পরিবারের মাঝে ৪টি করে ডিম বিতরণ করেছেন।

সোমবার (২৭এপ্রিল) সকালে উপজেলা পরিষদ চেয়ারম্যান, আবুল কালাম আজাদ, এ বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন এবং করোনা ভাইরাস নিয়ে সতর্কতা মূলক নির্দেশনা দেন। সোমবার প্রথম ধাপে ইউনিয়নের ৬টি ওয়ার্ডে ইউপি সদস্যদের হাতে মোট ১২ হাজার ডিম তুলে দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ ও আক্তার হোসেন সরকার । এর পূর্বে আকতার হোসেন নোভেল করোনা মোকাবেলায় বিভিন্ন সময় মাক্স,চাল,ডালসহ নগদ অর্থ এবং সবজি দিয়ে এলাকার অসহায় মানুষকে নানা ভাবে সহয়োগীতা করে আসছেন।

আক্তার হোসেন জানান, পবিত্র রমযান মাসের শুরুতে ডিম বিতরণ শুরু করেছি, পুরো রমযান মাসে ১লক্ষ ডিম বিতরণ করবো ঘর বন্দি অসহায়দের মাঝে। তিনি আরো বলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এমপি এবং সরকারের পাশাপশি আমার এ কার্যক্রম অব্যাহত থাকবে, দেশের করোনা পরিস্থিতি নিয়ন্ত্রন না হওয়া পর্যন্ত আমার ইউনিয়নের হত দরিদ্র কর্মহীন অসহায়দের মাঝে সাধ্যমত খাদ্য সামগ্রী দিয়ে যাব ইনসাআল্লাহ ।

এলাকার সকল জন সাধারনদের নিজ নিজ ঘরে অবস্থান করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করে বলেন খাবারের জন্য চিন্তা করবেননা খাবার ঘরে ঘরে পৌঁছে যাবে, বেঁচে থাকলে অনেক ঘুরাঘুরি করতে পারবেন, আর তাই বিশেষ কোন প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেননা। এ সময বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্য , আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, গন্যমান্য ব্যক্তিবর্গ এবং গনমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন