ব্রাহ্মণবাড়িয়ায় করোনা ভাইরাস সংক্রান্ত স্বাস্থ্য ব্যবস্থাপনা, ত্রাণ কার্যক্রম তত্বাবধান ও পরিবীক্ষণ বিষয়ে মতবিনিময় সভা।

আশিকুর রহমান রনি: ব্রাহ্মণবাড়িয়ায় করোনা ভাইরাস সংক্রান্ত স্বাস্থ্য ব্যবস্থাপনা, ত্রাণ কার্যক্রম তত্বাবধান ও পরিবীক্ষণ এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি পরিবীক্ষণ ও সমন্বয় সাধনের লক্ষ্যে মত বিনিময় করেছেন বাংলাদেশ ট্রেড এন্ড ট্যারিফ কমিশনের চেয়ারম্যান (সচিব) তপন কান্তি ঘোষ।

মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের সম্মেলণ কক্ষে মতবিনিময়কালে তিনি বলেন, এই সংকটকালীন সময়ে সরকারি কর্মকর্তাদের দায়িত্ব পালনকালে স্বচ্ছতা এবং জবাবদিহিতার মধ্যে থেকে জনগনের আস্থা অর্জন করে নিতে হবে। সরকার জনকল্যানে যে উদ্দেশ্য নিয়ে কাজ করছে সে উদ্দেশ্য বাস্তবায়নে সংশ্লিষ্ট সকলকে সততার সাথে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সভায় জেলা প্রশাসক হায়াৎ উদ দৌলা খানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান, সেনাবাহিনীর মেজর মোঃ মাহফুজ, সিভিল সার্জন ডাক্তার মোঃ একরাম উল্লাহ, পৌর মেয়র নায়ার কবির, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকসহ জেলার বিভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তা, চিকিৎসক প্রতিনিধি ও বিভিন্ন গনমাধ্যমের সাংবাদিকগণ।

পরে সচিব তপন কান্তি ঘোষ স্থানীয় কাউতলী স্টেডিয়ামে পৌর এলাকার মৎস্যজীবীসহ বিভিন্ন শ্রেণীর সাড়ে ৫শ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা পৌছে দেন। এই কার্যক্রমের আওতায় ব্রাহ্মণবাড়িয়া পৌর সভার তত্ববধানে ১৬শ পরিবারের মাঝে এই খাদ্য সহায়তার পৌছে দেয়া হবে।