ব্যাবসায়িক প্রতিষ্ঠানের নেতৃবৃন্দের সাথে ট্রেড লাইসেন্স সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ জেলা প্রতিনিধি: আজ ২০.০৮.২০২০ইং বৃহস্পতিবার বেলা ১২টা ৩০ মিনিটে ময়মনসিংহ শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের এলাকাধীন বিভিন্ন ব্যাবসায়ী প্রতিষ্ঠানের নেতৃবৃন্দের সাথে ট্রেড লাইসেন্স নবায়ন বা নতুন প্রদান বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সচিব রাজিব কুমার সরকার।

ব্যাবসায়ী নেতৃবৃন্দ ছাড়াও অনুষ্ঠানে প্রধান রাজস্ব কর্মকর্তা সেঁজুতি ধর, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব এবং সিটি কর্পোরেশনের রাজস্ব বিভাগের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন। ব্যাবসায়িক প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ ট্রেড লাইসেন্স নবায়ন ও নতুন গ্রহণের বিভিন্ন বিষয়ে তাদের মতামত ব্যক্ত করেন। সভাপতির বক্তব্যে সিটি কর্পোরেশনের সচিব রাজিব কুমার সরকার বলেন, সিটি কর্পোরেশন এবং ব্যাবসায়ী একে অপরের পরিপূরক।

আমরা চাই আপনারা সমস্ত নিয়ম কানুন মেনে ব্যাবসা পরিচালনা করুন এবং একই সাথে আপনাদের সুবিধার্তে যাদের অনুমোদন বা লাইসেন্স নেই তাদের নজরদারির মধ্যে আমরা আনতে চাই। তিনি আরো বলেন, ব্যাবসায়ীগণ অর্থনীতির মূল চালিকাশক্তি। আমরা চাই ময়মনসিংহ সিটি কর্পোরেশন এলাকায় একটি চমৎকার ব্যাবসা বান্ধব পরিবেশ তৈরি হউক।