বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার


হেলাল উদ্দিন: কুষ্টিয়ার দৌলতপুরে’বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা’ শীর্ষক প্রচার, প্রেস ব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা কনফারেন্স রুমে দৌলতপুর উপজেলা প্রশাসনের আয়োজনে ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে এই প্রেসব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তারের সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন। এসময় প্রেস ব্রিফিং করেন জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারী পরিচালক মো.মুশফিকুর রহমান।

এছাড়াও বক্তব্য দেন দৌলতপুর থানার অফিসার ইনচার্জ এস এম আরিফুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আজগর আলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার সাইদুর রহমান,উপজেলা ভাইস চেয়ারম্যান সাক্কির আহম্মেদ,মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ অন্যান্যরা। এতে বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।