বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন করেছে, দৌলতপুর উপজেলা যুবলীগ।

আল্লারদর্গা মাধ্যমিক বিদ্যালয় চত্তরে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করেন জেলা যুবলীগ সভাপতি মোঃ রবিউল ইসলাম, উপজেলা যুবলীগ সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের সহ উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ।

দৌলতপুর প্রতিনিধি: বাঁচি সবুজের ছায়ায় বাঁচি বৃক্ষের মায়ায়’ শ্লোগানে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন করেছে, কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলা যুবলীগ। শুক্রবার সকালে আল্লারদর্গা মাধ্যমিক বিদ্যালয় চত্তরে এই কর্মসূচি উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা যুবলীগ সভাপতি মোঃ রবিউল ইসলাম, উপজেলা যুবলীগ সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরীর সভাপতিত্বে এসময় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের সহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আনুষ্ঠানিক ভাবে একটি গাছের চারা রোপনের পর নেতাকর্মীদের মধ্যে ফলজ, বনজ, ভেষজ গাছের চারা বিতরণ করা হয়েছে। অল্প সময়ের এই আয়োজনে রবিউল ইসলাম জানান, কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক আমাদের এই কর্মসূচি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে বাংলাদেশ যুবলীগের নেয়া এই কর্মসূচি আমরা বাস্তবায়ন করছি। এসময় নেতাকর্মীদের সাথে করোনা পরিস্থিতিতে সতর্কতা প্রসঙ্গেও কথা বলেন কুষ্টিয়া জেলা যুবলীগ সভাপতি।

জেলা যুবলীগ সাধারণ সম্পাদক জিয়াউল ইসলাম স্বপন উপস্থিত থাকার কথা থাকলেও অনিবার্য কারনে অনুষ্ঠানস্থলে তিনি অনুপস্থিত ছিলেন। এদিন দেড় হাজার চারা বিতরণ করা হয়েছে। এই মৌসুমে কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানা গেছে।