বি‌য়ের প্রলভ‌নে এক তরুনী‌কে ধর্ষ‌ন, আটক-দুই।

বিধান মন্ডল সালথা ফরিদপুর প্রতিনিধি: ফ‌রিদপু‌রের সালথায় বি‌য়ের প্রলভ‌নে এক তরুনী‌কে ধর্ষ‌নের অ‌ভি‌যোগ পাওয়া গে‌ছে, এই ঘটনায় অ‌ভিযুক্ত শেখ আক্কাস (৪০) এবং ধর্ষ‌নের সহায়তাকা‌রি মাসুদ রানা‌কে আটক ক‌রে‌ছে সালথা থানা পু‌লিশ। আটককৃত আক্কাস ফ‌রিদপুর সদ‌রের ইক‌রি গ্রা‌মের মোহন সে‌খের ছে‌লে এবং মাসুদ রানা সালথা উপ‌জেলার গ‌ট্টি ইউনিয়‌নের ভাব‌ুক‌দিয়া গ্রা‌মের আব‌ু তা‌লে‌বের ‌ছে‌লে।

মামলার বিবর‌ণে জানা যায়, নীলফামারী জেলার ডিমলা ধানাধীন ২৫ বছর বয়সী ঐ তরুনী ও শেখ আক্কাস ঢাকার নবীনগর এলাকায় পাশাপা‌শি বিস্কুট ফ্যাক্টরী‌তে কাজ কর‌তো, এরই ‌সুত্র ধ‌রে তা‌দের সা‌থে সখ্যতা গ‌ড়ে ও‌ঠে। গত ২৩ শে আগষ্ট বি‌য়ের প্রলভ‌নে আক্কাস তরুনী‌কে ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলার ভাবুক‌দিয়া মাসুদ রানার বা‌ড়ি‌তে নি‌য়ে আ‌সে এবং ঐ দিন দিবাগত রা‌তে আক্কাস বি‌য়ের প্রলভ‌নে তরুনী‌কে ধর্ষন ক‌রে। পর‌দিন তরুনী বি‌য়ের কথা বল‌লে আক্কাস ও আরও কয়েকজন ভয়‌ভী‌তি দে‌খি‌য়ে তরুনী‌কে ঢাকায় পা‌ঠা‌তে‌ চেষ্টা করে, ত‌বে ফ‌রিদপুর বাস ষ্টান্ডের ক‌য়েকজ‌নের পরাম‌র্শে তরুনী সালথা থানায় এজাহার দা‌য়ের ক‌রে।

সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মাদ আলী জিন্নাহ ব‌লেন, তরুনীর অ‌ভি‌যো‌গের ভি‌ত্তি‌তে বি‌ভিন্ন জায়গায় অ‌ভিযান চা‌লি‌য়ে শেখ আক্কাস ও ধর্ষ‌নের সহায়তাকা‌রি মাসুদ রানা‌কে গ্রেফতার পূর্বক ফ‌রিদপুর বিজ্ঞ আদাল‌তে প্রেরন করা হ‌য়ে‌ছে এবং অন্যান্য আসামী‌দেরও গ্রেফতা‌রের জন্য অ‌ভিযান অব্যাহত র‌য়ে‌ছে। তরুনী‌কে ডাক্তারী পরীক্ষার জন্য ফ‌রিদপুর মে‌ডি‌ক্যাল ক‌লেজ হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়েছে।