বাড়ি বাড়ি গিয়ে অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী ও মাস্ক দিচ্ছে ফিরোজ


আবু বক্কার, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁয় বাড়ি বাড়ি গিয়ে অসহায় পরিবারকে নিজ অর্থায়ানে খাদ্য সামগ্রী ও মাস্ক দিচ্ছেন সাপাহারের ব্যাবসায়ী ফিরোজ আহমেদ। জানাগেছে, প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা রাত পর্যন্ত নিজের প্রাইভেটকারে খাদ্য সামগ্রী নিয়ে বিভিন্ন এলাকা ঘুরে এসব সামগ্রী বিতরণ করছেন তিনি।

এরই অংশ হিসেবে গতকাল বুধবার ও আজ বৃহস্পতিবার সকাল থেকে তার জন্মস্থান গ্রাম জেলা সদরের কির্ত্তিপুর ও পার্শ্ববর্তী এলাকাসহ সাপাহার উপজেলার বিভিন্ন গ্রাম ঘুরে ভিক্ষুক, ভ্যান চালকসহ নিম্ন আয়ের অসহায় প্রায় ২৫০ টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ করেন তিনি।

ফিরোজ আহমেদ জানান, করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া ভিক্ষুক, ভ্যান চালকসহ নিম্ন আয়ের অসহায় পরিবারগুলির কথা বিবেচনা করে নিজ অর্থায়ানে প্রায় ২৫০ টি পরিবারের মধ‍্যে ২ কেজি চাল, ১ কেজি আলু, ৫শ গ্রাম ডাল, ৫শ’ গ্রাম তেল, ১-২ কেজি আটা ও একটি করে সাবান এবং যাদের মাস্ক নেই তাদেরকে মাস্ক দেওয়া হয়েছে। তিনি বলেন যেখানেই অসহায় পরিবারের খবর পাবো সামর্থ্য অনুযায়ী খাদ্য সামগ্রী পৌছে দেওয়ার চেষ্টা করবো। এসময় তার বন্ধু আশরাফুল, পান্না, টগর ও দুলাভাই শামসুল আলমসহ এলাকার সুধীজনেরা উপস্থিত ছিলেন।