বার্ষিক ক্রীড়া,সাংস্কৃতিক ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।


মো: বেল্লাল হোসেন: ২০ জানুযারি সকাল ১১ ঘটিকার সময় মোঃ সালাহ উদ্দিন সৈকত, প্রধান শিক্ষক দশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতিত্বে পটুয়াখালী জেলার দশমিনা উপজেলার সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় শুভ উদ্ধোধন করা হয় ২০২০ সনের ক্রীড়া, সাংস্কৃতিক ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে । উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন এ্যাড.ইকবাল মাহমুদ লিটন, সাধারন সম্পাদক উপজেলা আওয়ামীলীগ দশমিনা।

বিশেস অতিথী হিসাবে উপস্থিত ছিলেন এস এম জালাল উদ্দিন, অফিসার ইনচার্জ দশমিনা থানা। মোঃ জাকির হোসেন ভুট্রু, সদস্য জেলা পরিষদ পটুয়াখালী। মোছাঃ ফাতিমা আলমগীর, সভানেত্রী উপজেলা আওয়ামীলীগ দশমিনা। মোঃ ইদ্রিস মিয়া বিশিস্ট সমাজ সেবক, মোঃ নাজিমুল আলম তামিম, সহ-সভাপতি জেলা ছাত্রলীগ পটুয়াখালী। আরো উপস্থিত ছিলেন ম্যনজিং কমিটির সদস্য, আমন্ত্রীত অতিথী ও অভিভাবক এবং বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা বৃন্দ।

২০,২১,২২ জানুয়ারি ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান পুরস্কার বিতরনী এবং ২৩ জানুয়ারি সকাল ১০ ঘটিকায় এস এস সি/এস এস সি (ভোকেশনাল) পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান । শুভ উদ্ধোধনি অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্ব পালন করেন মোছাঃ তহমিনা সুলতানা মিনা,সহকারি শিক্ষিকা দশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়।