বাংলাদেশ স্কাউটস রাজবাড়ি জেলা রোভারের সিনিয়র রোভারমেট প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত।

ফয়সাল মোল্যা ,গোয়ালন্দ: আজ ১৯/০৮/২০২০ইং সকাল ১১টায় রাজবাড়ি সরকারি কলেজে বাংলাদেশ স্কাউটস, রাজবাড়ি জেলা রোভারের সিনিয়র রোভারমেট প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে রাজবাড়ি সরকারি কলেজ রোভার স্কাউটস গ্রুপ এর সিনিয়র রোভার মেট, আমিনুল ইসলাম,সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজ রোভার স্কাউটস গ্রুপ এর সিনিয়র রোভারমেট, মো: বাবু মন্ডল, ও রাজবাড়ি সরকারি আদর্শ মহিলা কলেজ রোভার স্কাউটস গ্রুপ এর সিনিয়র রোভার মেট মোছা: তানিয়া আক্তারকে রাজবাড়ি জেলা রোভারের সিনিয়র রোভারমেট নির্বাচিত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউটস, রাজবাড়ি জেলা রোভারের সম্পাদক, আব্দুর রশিদ মিঞা, সহকারি কমিশনার, ফরিদা বেগম, জেলা রোভার স্কাউট লিডার, মো: আতিয়ার ইসলাম,রোভার লিডার প্রতিনিধি, মো: মোস্তফিজর রহমান, জেলা রোভারের কোষাধক্ষ, মো : আয়ুব আলী সরদার,জেলা রোভারের সাবেক সিনিয়র রোভারমেট প্রতিনিধি, শিহাব ইসলাম সহ জেলা রোভারের সদস্য বৃন্দ।

জেলা প্রতিনিধি নির্বাচনের বিষয়ে রাজবাড়ি জেলা রোভারের সম্পাদক আব্দুর রশিদ মিঞা বলেন, আমাদের এই সিনিয়র রোভারমেট নির্বাচন প্রতি এক বছর পর পর হয়ে থাকে, এই মাসের আট তারিখে সাবেক প্রতিনিধিদের মেয়াদ উত্তীর্ণ হয়ে যায়, নেতৃত্বের রদবদলের মাধ্যমে আমরা পুনরায় জেলা রোভারের জন্য তিন জন সিনিয়র রোভার মেট প্রতিনিধি নির্বাচিত করা হয়। আমি আশা করি আমাদের তিন জন জেলা সিনিয়র রোভার মেট প্রতিনিধিগণ আমাদের সঙ্গে সমন্ময় করে জেলা রোভারের কার্যক্রম সার্বক্ষণিক পরিচালনা করে যাবে। আমি তিন জন প্রতিনিধির সর্বাত্বক সফলতা কামনা করছি।