বরগুনা ৬০০পিচ ইয়াবাসহ এক নারী কারবারী গ্রেফতার

বরগুনা প্রতিনিধি: বরগুনার আমতলীতে ৬০০ পিচ ইয়াবাসহ এক চিহ্নিত নারী মাদক কারবারীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শনিবার সকালে আমতলী লঞ্চঘাট থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানাগেছে, শনিবার সকাল সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আমতলী থানার ওসির নেতৃত্বে এসআই শাহাবুল এএসআই লিমন, এএসআই সোহরাফ ও নারী কনেষ্টবল সানমুনসহ সংঙ্গীয় ফোর্স আমতলী লঞ্চঘাট থেকে পার্শ্ববর্তী পটুয়াখালী সদর উপজেলার বড় বিঘাই ইউনিয়নের দক্ষিণ বিঘাই (তিতকাটা) গ্রামের বাছের লাহাড়ীর কণ্যা ইতিপূর্বে পটুয়াখালী থানা পুলিশের কাছে আত্মসমর্পনকারী ওই এলাকার চিহ্নিত মাদক কারবারী মোসাঃ হেলানা বেগমকে (৪০) আটক করে।

এসময় নারী কনেষ্টবল দিয়ে আকটকৃত নারী মাদক কারবারীর শরীর তল্লাশী করে ৬০০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত নারী মাদক কারবারী ইয়াবাসহ অন্যান্য
মাদকদ্রব্য পটুয়াখালীর বিভিন্ন এলাকায় কেনাবেচার সাথে সরাসরি জড়িত বলে স্বীকার করেছেন। তিনি ঢাকা থেকে ইয়াবা, গাঁজাসহ মাদকদ্রব্য কিনে এনে এ এলাকায় বিক্রি করেন।

মাদক কারবারী হিসেবে তিনি পটুয়াখালীতে এতটাই পরিচিত সে কারনে কৌশলগত কারনে তিনি এখন ঢাকা-আমতলী নৌরুট ব্যবহার করছেন বলে জানান। আটককৃত নারী কারবারীর বিরুদ্ধে পটুয়াখালী সদর থানায় দুটি মাদক মামলা চলমান আছে তা নিশ্চিত করেছে পটুয়াখালী থানা পুলিশ। আটককৃত নারী মাদক কারবারীর বিরুদ্ধে আমতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

আজ (শনিবার) দুপুরে গ্রেফতারকৃত নারী মাদক কারবারীকে উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করা হলে আদালতের বিজ্ঞ বিচারক মোঃ সাকিব হোসেন তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। আমতলী থানার অফিসার ইনচার্জ মোঃ শাহআলম হাওলাদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চিহ্নিত এক নারী মাদক কারবারীকে গ্রেফতার করা হয়েছে।

এসময় আটককৃত মাদক কারবারীদের কাছ থেকে ৬০০ শত পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত মাদক কারবারীর বিরুদ্ধে থানায় মাদক নিয়ন্ত্রন আইনে একটি মামলা করে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।