বরগুনা জেলার আমতলীতে করোনায় হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ করেন।

বরগুনা প্রতিনিধি: বরগুনার আমতলীতে মহামারী করোনাভাইরাসে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্রদের ১০কেজি করে চাল বিতরণ করা হয়েছে। আমতলীর গুলিশাখালী ও আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের ১৪০০ শত জন পুরুষ ও মহিলাকে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া মানবিক খাদ্য সহায়তার চাল বিতরণ করা হয়েছে। শনিবার বেলা ১২ টার সময় খেকুয়ানী মাধ্যমিক বিদ্যালয়, গুলিশাখালী ইউনিয়ন পরিষদ, গোজখালী মাধ্যমিক বিদ্যালয় মাঠে ত্রান বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন।

আড়পাঙ্গাশিয়া ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে ত্রান বিতরণ করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট এসএমএন জামিউল হিকমা। গুলিশাখালী ইউপিতে ত্রান বিতরনের সময় উপস্থি ছিলেন নৌবাহীনির লে: কমান্ডার মো. কুতুব উদ্দিন , ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. নুরুল ইসলাম, ট্যাগ অফিসার মো. মজিবুর রহমান, পুলিশ সাংবাদিক ও স্থাণীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। আড়পাঙ্গাশিয়া ইউপি ভবনে ত্রান বিতনের সময় উপস্থি ছিলেন ইউপি চেয়ারম্যান একেএম নুরুল হক তালুকদার , ট্যাগ অফিসার উপজেলা পরিসংখ্যান কর্মকর্তাসহ নৌবাহীনি ও পুলিশের সদস্যারাসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

আমতলী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন মুঠোফোনে বলেন, করোনায় কর্মহীন হয়ে পড়া গুলিশাখালী ও আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের হতদরিদ্র ১৪০০ জনকে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দেয়া মানবিক খাদ্য সহায়তার ১০ কেজি করে চাল প্রতিজনের মাঝে বিতরণ করা হয়েছে।