বরগুনার তালতলীতে জমি সংক্রান্ত বিরোধ:দুই পক্ষের সংঘর্ষে আহত -১৩

বরগুনা প্রতিনিধি: বরগুনার তালতলীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ১৩ জন আহত হয়েছে। উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের মৌরভী এলাকায় সোমবার মধ্যরাতে সংঘর্ষের ঘটনাটি ঘটে।

খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।আহতদেরকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল ও আমতলী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। স্থানীয়রা জানান, মৌরভী এলাকার জাহাঙ্গীর জোমাদ্দারের সঙ্গে একই এলাকার মো: খলিল মুন্সী গংদের একটি জমি নিয়ে বিরোধ চলছিল।

সোমবার মধ্যরাতে বিরোধপূর্ণ এ জমিতে রাতের আধারে জমি দখল প্রস্তুতি নিয়ে একটি ঘর তুলেন জাহাঙ্গীর জোমাদ্দার ও তার লোকজন। খবর পেয়ে খলিল মুন্সী জমিতে ঘর তুলতে বাদা দিতে এলে জাহাঙ্গীরের লোক জন লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে প্রতিপক্ষের উপর হামলা চালায়। এ সময় উভয় পক্ষের মধ্য ধাওয়া পাল্টাধাওয়া ঘটনা ঘটে। এতে জাকিয়া(১৮), কামাল মূন্সী(৪০), মো: রাসেল(৩০), শাহীনুর(৪০), ফারুক জোমাদ্দার(৫০), মহিবুল্লাহ জোমাদ্দার(৩০), নিজাম জো:(৩০), আব্দুল হাই(৫৫), শীমুল (৩৫)সহ উভয় পক্ষে ১৩জন আহত হয়।

এ বিষয় তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান মিয়া বলেন,খবর পেয়ে ঘটনা স্থলে শান্তি-শৃঙ্খলার রক্ষার্থে পুলিশ মোতায়েন করা হয়েছে।তবে এখনো কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।