বরগুনার আমতলীতে ছাত্রলীগের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

বরগুনা প্রতিনিধি: বরগুনার আমতলী উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. আব্দুল মতিন খানের বিরুদ্ধে সামাজিক যোগাযে মাধ্যমে বিভিন্ন ভাবে অপপ্রচার কটুক্তি কারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন ও বিচারের দাবীতে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে উপজেলার গুলিশাখালী কুকুয়া ও হলদিয়া ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ।

মঙ্গলবার বিকালে গুলিশাখালী ইউনিয়নের ছাত্রলীগের উদ্যোগে গুলিশাখালী বাজারে উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মো. পারভেজ খানের নেতৃত্বে উপজেলা কমিটির সদস্য জি এম মুরাদের তত্বাবধানে ইউনিয়ন ছাত্রলীগের নেতা মোঃ রেজা, জুয়েল,ছাইদুল,জাহিদ, বেল্লাল হাওলাদার,আল আমিন,জাহিদ মৃধা ,সাইদুল মাদবারসহ ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ অংশগ্রহন করেন।

একই দিন উপজেলার কুকুয়া ছাত্রলীগের নেতা এম এ সাকুরের নেতৃত্বে চুনাখালী বাজারে ঘন্টা ব্যাপি মানববন্ধন বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মানববন্ধনে কুকুয়া ইউনিয়ন ছাত্রলীগের নেতা সফিউল ইসলাম বসির. কাওসার মাহমুদ, মেহেদি হাসান নাহিদ,সাইদুল ইসলাম,ইমরান হোসেন,কাওসার মিয়া ,রাসেদুল জামান, মো :ইমন ,মো:আসলাম ,আল আমীন ও মো: সামিম ওসমান প্রমূখ অংশগ্রহন করেন। অপরদিকে হলদিয়া ইউনিয়ন ছাত্রলীগের অন্যতম নেতা মো. শামিম হাসানের নেতৃত্বে হলদিয়া ইউনিয়নেও মানববন্ধন বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দরা বলেন, একটি মহল উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. আবুদ্দুল মতিণ খানের জনপ্রিয়তায় ভয় পেয়ে যায় । একারনে ঐ মহলটি মতিন খানের নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে। তাই ইউনিয়ন ছাত্রলীগ নেতৃবৃন্দ এই সব অপপ্রচারকারীদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার জন্য জেলা ও কেন্দ্রীয় ছাত্রলীগ নেতৃবৃন্দর কাছে দাবী জানান।