বরগুনার আমতলীতে এক ইউপি চেয়ারম্যান করোনায় আক্রান্ত

বরগুনা প্রতিনিধি: বরগুনার আমতলী উপজেলার চাওড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান (৫২) করোনায় আক্রান্ত হয়েছেন। উপজেলা প্রশাসন তার বাড়ীটিসহ আশপাশের পাঁচটি বাড়ী লকডাউন করে দিয়েছেন। আমতলী হাসপাতাল সূত্রে জানাগেছে, আক্রান্ত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বেশ কিছু
দিন ধরে জ্বরে ভূগতেছিলেন। গত ৬ মে (বুধবার) হাসপাতাল কর্তৃপক্ষ তার নমুনা নিয়ে ঢাকা আইইসিডিআরে পাঠায়। আজ শনিবার (৯ মার্চ) সকাল ১০টায় তার রিপোর্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে পৌছায়।

রিপোর্টে তাকে করোনা পজিটিভ হিসেবে উল্লেখ করা হয়েছে। এনিয়ে উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দশজনে দাঁড়িয়েছে। এরমধ্যে আটজনকে হোম আইসোলেশনে চিকিৎসা দেয়া হচ্ছে। একজন হাসপাতালের আইসোলেশনে চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে বাড়ী ফিরে গেছেন। গত ৯ এপ্রিল একজনের মৃত্যু হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শংকর প্রসাদ অধিকারী মুঠোফোনে বলেন, এক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের নমুনা রিপোর্ট হাতে পেয়েছি। তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। প্রশাসন বাড়ীটি লকডাউন করে দিয়েছেন। হোম আইসোলেশনেই তার চিকিৎসা দেয়া হবে। উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন মুঠোফোনে বলেন, আক্রান্তের বাড়ীটিসহ আশপাশের পাঁচটি বাড়ী লকডাউন করে দেয়া হয়েছে।