ফরিদপুর সালথায় বর্ণাঢ্য আয়োজ‌নে যোগার‌দিয়া উচ্চ বিদ্যাল‌য়ের বা‌র্ষিক ক্রীড়া প্র‌তো‌যো‌গিতা অনু‌ষ্ঠিত।


ফরিদপুর প্রতিনিধি: ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলার সোনাপুর ইউনিয়‌নের যোগার‌দিয়া উচ্চ বিদ্যাল‌য়ে দু‌দিন ব্যাপী বর্ণাঢ্য আয়োজ‌নে বা‌র্ষিক ক্রীড়া প্র‌তি‌যো‌গিতা ও সাংস্কৃ‌তিক প্র‌তি‌যে‌াগিতা এবং সাংস্কৃ‌তিক অনুষ্ঠান ২০২০ অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।ক্রীড়ার আনন্দ অংশগ্রহ‌নে জয় লা‌ভে নয় এই শ্লোগান কে সাম‌নে রে‌খে যোগার‌দিয়া উচ্চ বিদ্যালয় প্র‌তি বছ‌রের মত ৮ ও ৯ মার্চ ২০২০ র‌বি ও সোমবার বিদ্যালয় প্রঙ্গ‌নে এই ক্রীড়া প্র‌তি‌যোতার আ‌য়োজন ক‌রে।

ক্রীড়া প্র‌তি‌যোতায় প্রধান অতি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ‌থে‌কে প‌ুরস্কার বিতরণ ক‌রেন বি‌শিষ্ঠ রাজনী‌তিবীদ ও কৃ‌ষি গ‌বেষক শাহদাব আকবর চৌধুরী (লাব‌ু)। এসময় অন্যান্য‌দের ম‌ধ্যে আরও উপ‌স্থিত ছি‌লেন মাননীয় সংসদ উপ‌নেতার একান্ত সহকা‌রি শ‌ফিউ‌দ্দিন আহ‌মেদ, সালথা উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান মো ওয়াদুদ মাতুব্বর, উপ‌জেলা নির্বাহী অফিসার মোহম্মদ হা‌সিব সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান রুপা বেগম, সালথা থানার তদন্ত অফিসার সুব্রত গোলদার, গ‌ট্টি ইউনিয়ন পরিষ‌দের চেয়ারম্যান হা‌বিবুর রহমান লাবলু স্থানীয় জনপ্রাত‌নি‌ধি, গন্যমান্য ব্যা‌ক্তি বর্গ, অত্র বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী বৃন্দ।

ক্রীড়া প্র‌তি‌যো‌গিতার অনুষ্ঠা‌নে সভাপ‌তি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন অত্র বিদ্যাল‌য়ের সভাপ‌তি আবু জাফর মোল্যা, শু‌ভেচ্ছা‌ন্তে ছি‌লেন অত্র বিদ্যাল‌য়ের প্রধান শিক্ষক বাবু সঞ্জয় কুমার দাস,  সঞ্চালনা ক‌রেন অত্র বিদ্যাল‌য়ের শিক্ষক ইব্র‌হিম হো‌সেন। ক্রীড়া ও সাংস্কৃ‌তিক প্র‌তি‌যো‌গিতার পুরস্কার বিতরণ শে‌ষে স্থানীয় এবং ব‌হিরাগত শি‌ল্পীদের প‌রি‌বেশনায় ম‌নোমুগ্ধকর এক সাংস্কৃ‌তিক অন‌ষ্ঠান অনু‌ষ্ঠিত হয়।