ফরিদপুর সালথায় তিন দিন ব্যা‌পি অমর একু‌শে গ্রন্থমেলার উদ্ভোধন।

সালথা উপ‌জেলা প্রশাসন এর আ‌য়োজ‌নে ১৯ শে ফেব্রয়া‌রি-২০২০ বুধবার বেলা ১১ টায় উপ‌জেলা প‌রিষদ চত্ত‌রে এই গ্রন্থমেলার শুভ উ‌দ্ভোধন করা হয়।
সালথা উপ‌জেলা প্রশাসন এর আ‌য়োজ‌নে ১৯ শে ফেব্রয়া‌রি-২০২০ বুধবার বেলা ১১ টায় উপ‌জেলা প‌রিষদ চত্ত‌রে এই গ্রন্থমেলার শুভ উ‌দ্ভোধন করা হয়।

বিধান মন্ডল: ফ‌রিদপু‌র সালথা উপ‌জেলায় আন্তজা‌র্তিক মাতৃভাষা দিবস ও জাতীয় শহীদ দিবস ২০২০ উদযাপন উপল‌ক্ষে প্রথমবা‌রের মত তিন দিন ব্যা‌পি গ্রন্থমেলার শুভ উদ্ধোধন হয়েছে। সালথা উপ‌জেলা প্রশাসন এর আ‌য়োজ‌নে ১৯ শে ফেব্রয়া‌রি-২০২০ বুধবার বেলা ১১ টায় উপ‌জেলা প‌রিষদ চত্ত‌রে এই গ্রন্থমেলার শুভ উ‌দ্ভোধন করা হয়।

সালথা উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোঃ হা‌সিব সরকার এর সভাপ‌তি‌ত্বে বি‌শেষ অ‌তি‌থি  হি‌সাবে উপ‌স্থিত ছি‌লোন মোঃ ওয়াদুদ মাতুব্বর চেয়ারম্যান সালথা উপ‌জেলা প‌রিষদ, আছাদ মাতু্ব্বর ভাইস‌ চেয়ারম্যান সালথা উপ‌জেলা প‌রিষদ, রুপা বেগম ম‌হিলা ভাইস চেয়ারম্যান সালথা উপ‌জেলা প‌রিষদ, ইসমাইল হো‌সেন উপ‌জেলা খাদ্য‌নিয়ন্ত্রন কর্মকর্তা সালথা, ফারুকুজ্জামান ফ‌কির মিয়া সাধারন সম্পাদক উপ‌জেলা আওয়ামীলীগ সালথা ও চেয়ারম্যান ভাওয়াল ইউ‌নিয়ন প‌রিষদ, হা‌বিবুর রহমান লাভলু চেয়ারম্যান গ‌ট্টি ইউ‌নিয়ন প‌রিষদ, আশরাফ আলী লিটু চেয়ারম্যান রামকান্তপুর ইউ‌নিয়ন প‌রিষদ।

এছাড়াও উপ‌জেলার বি‌ভিন্ন দপ্ত‌রের কর্মকর্তা কর্মচা‌রি ও স্থানীয় গন্যমান্য ও রাজ‌নৈ‌তিক ব্যা‌ক্তি বর্গ উপ‌স্থিত ছি‌লেন। নানা শ্রেনী পেশার মানু‌ষের উপ‌স্থিত‌তে ফিতা কে‌টে ও বেলুন উ‌ড়ি‌য়ে বই‌মেলার শুভ উ‌দ্ভোদন করা হয়। মেলায় ছোট বড় প্রায় ১৪ টি স্টল স্থান পায়। ভাষার মাস উপলে‌ক্ষে এই মেলায় বি‌ভিন্ন ছা‌ড়ে বই বি‌ক্রি হ‌চ্ছে। মেলার পা‌শেই   র‌য়ে‌ছে শিশু কর্নার যেখা‌নে শিশু‌দের বি‌নোদনের পাশাপা‌শি বই পড়ার ব্যবস্থা র‌য়ে‌ছে।

বিধান মন্ডল  সালথা ফ‌রিদপুর।