ফরিদপুরে পুলিশ মেমোরিয়াল ডে পালিত প্রয়াত ২৯ জন পুলিশ সদস্যকে স্মরণ।

বিনম্র শ্রদ্ধা ও নানা আয়োজনের মধ্যে দিয়ে ফরিদপুরে পুলিশ মেমোরিয়াল ডে পালিত হয়েছে।
বিনম্র শ্রদ্ধা ও নানা আয়োজনের মধ্যে দিয়ে ফরিদপুরে পুলিশ মেমোরিয়াল ডে পালিত হয়েছে।

শরিফুল হাসান,ফরিদপুর : বিনম্র শ্রদ্ধা ও নানা আয়োজনের মধ্যে দিয়ে ফরিদপুরে পুলিশ মেমোরিয়াল ডে পালিত হয়েছে। এ উপলক্ষে রবিবার পুলিশ লাইন মাঠে জেলার বাইরে কর্তব্যরত অবস্থায় ২৯জন নিহত পুলিশ সদস্যদের স্মরনে সম্মননা প্রদান, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ফরিদপুর পুলিশ প্রশাসনের আয়োজনে এসময় শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন জেলা পুলিশের পক্ষ থেকে ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান, পিবিআই, র‌্যাব, নৌ পুলিশ, সিআইডি, হাইওয়ে পুলিশসহ নিহতদের পরিবার পরিজন। পরে পুলিশ কনফারেন্স হলে আনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বিপিএম সেবা।

এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পিবিআই এর পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, অতিরিক্ত পুলিশ সুপার গাজী মোঃ রবিউল ইসলাম, হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সিরাজুল ইসলাম, নৌ পুলিশ এর অতিরিক্ত পুলিশ সুমিত চৌধুরী, মধুখালী থানার অফিসার ইনচার্জ আমিনুর রহমান ও নিহত পুলিশ সদস্যদের স্ত্রী ও সন্তানেরা। আলোচনা সভা শেষে নিহত ২৯জন পুলিশ সদস্যদের পরিবারের হাতে উপহার সামগ্রী ও দুপুরের খাবার তুলে দেয়া হয় জেলা পুলিশের পক্ষ থেকে।