ফরিদপুরে অসহায় এতিম শিশু এবং বিধবা দুস্থ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ।

বিধান মন্ডল: ফ‌রিদপু‌রের জন‌প্রিয় কন্ঠ‌শি‌ল্পি ম‌নির খা‌নের না‌মে সামা‌জিক সংগঠন ম‌নির খান সংঘের পক্ষ থেকে ঈদ-উল-ফিতর উপলক্ষে বস্ত্র সামগ্রী বিতরন ক‌রে‌ছে। ম‌নির খান সংঘ ফ‌রিদপুর জেলা শাখার পক্ষ থে‌কে তারা এ মহ‌তি উদ্দোগ নেয়।

২৩ই মে সকাল ১০ টা থে‌কে সারা দিন সালথা উপ‌জেলার বি‌ভিন্ন জায়গা ঘু‌রে বা‌ড়ি বা‌ড়ি গি‌য়ে এতিম শিশু অসহায় এবং বিধবা দুস্থ মহিলাদের মাঝে মনির খান সংঘের পক্ষ থেকে বস্ত্র বিতরণ করা হয়। বস্ত্র সামগ্রী বিতরণ করার সময় অন্যান্য‌দের ম‌ধ্যে উপ‌স্থিত ছি‌লেন ম‌নির খান সংঘের সভাপ‌তি মোঃ শ‌ফিকুল ইসলাম।

বস্ত্র সামগ্রী বিতর‌নের সময় জন‌প্রিয় কন্ঠ‌শি‌ল্পি ম‌নির খান, সংগঠ‌নের সাংগঠ‌নিক সম্পাদক সবুজ সা‌থি বস্ত্র সামগ্রী বিতর‌ণের সা‌র্বিক প‌রি‌স্থি‌তি নি‌য়ে মু‌ঠো‌ফো‌নে খোজখবর নেন। ম‌নির খান সংঘের ফ‌রিদপুর জেলার সভাপ‌তি মোঃ শ‌ফিকুল ইসলাম ব‌লেন আমরা ক্ষুদ্র প‌রিস‌রে আমা‌দের এই কার্যক্রম।আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে।

বাংলাদেশ তথ্য এশিয়া মহাদেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী মনির খান স্যারের প্রিয় সংগঠন মনির খান সংঘ সারাদেশব্যাপী এতিম অসহায় এবং দরিদ্র মানুষের মাঝে ঈদুল ফিতর উপলক্ষে ঈদ বস্ত্র বিতরণ করেছন।সেই অনুযায়ী আমরাও ফরিদপুরের কিছুসংখ্যক এতিম বিধবা ও দুঃস্থ পরিবারের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ করি।