ফরিদপুরের সালথায় অগ্রণী ব্যাংকের যাত্রা শুরু

বিধান মন্ডল ফরিদপুর প্রতিনিধি: ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় যাত্রা শুরু কর‌লো অগ্রণী দুয়ার ব্যাং‌কিং,‌ এই অগ্রণী ব্যাংক দুয়ার এর ফ‌লে অগ্রণী ব্যাং‌কের গ্রাহক এবং অন্যান্য সেবা গ্র‌হিতাদের জন্য ভোগা‌ন্তি ক‌মে আস‌লো। ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় সালথা সদর বাজা‌রের প্রাণ‌কে‌ন্ত্রে অব‌স্তিত মোল্যা শ‌পিং ক‌মপ্লেক্স এর দ্বিতীয় তলায় ১৬ই জুলাই বৃহস্প‌তিবার ‌থে‌কে এই ব্যাং‌কিং কার্যক্রম চালু হয়।

এসময়‌ে সি‌মিত আকা‌রে উপ‌স্থিত থে‌কে কার্যক্রম এর শুভ সুচনা ক‌রেন, প্রিন্সপাল অ‌ফিসার মোঃ সো‌হেল রানা সিকদার ব্যবস্থাপক অগ্রণী ব্যাংক নগরকান্দা শাখা, অগ্রণী দুয়ার ব্যাং‌কিং বি‌ডিইএক্স  বৃহত্তর ফ‌রিদপুর জেলা, অগ্রণী দুয়ার সালথা শাখার সত্বা‌ধীকা‌রি আসাদ মজুমদার।

অগ্রণী ব্যাংক দুয়ার যে সমস্ত সেবা দি‌চ্ছে, সে‌ভিংস/‌বিজে‌নেস একাউন্ট, ডি‌পিএস/সঞ্চয়ী স্কীম, এফ‌ডিআর, ক‌র্পো‌রেট একাউন্ট, অর্থ জমা ও উত্ত‌লোন, ফ‌রেন রে‌মি‌ট্যান্স, গ্যাস ও বিদ্যুৎ বিল জমা, অনলাইন ট্রান্সফার, স্কুল ব্যাং‌কিং, ই~‌কেওয়াই‌সি, বি‌ভিন্ন ভাতা বিতরণ, ঋণ বিরণ, বিকাশ টু একাউন্ট টাকা ট্রান্সফার, এছাড়াও বর্তমা‌নে বেশ জনপ্রিয় সুপার সে‌ভিং একাউন্ট।

অগ্রণী ব্যাংক দুয়ার সালথা শাখার সত্বাধীকা‌রি আসাদ মজুমদার সুপার সে‌ভিং একাউন্ট নি‌য়ে ব‌লেন, চল‌তি / সঞ্চয়ী হিসা‌বের মত লেন‌দেন করা যায়, প্র‌তি‌দি‌নের জমার উপর ৫.৫০% মুনাফা প্রদান করা হয, এক হিসা‌বেই সব পাওয়া যা‌বে। আপনা‌দের যে কোন তথ্য ও সেবার জন্য আমা‌দের শাখায় যোগা‌যোগ করুন।