প্রেস ক্লাব পোরশা’র যাত্রা শুরু।

মোঃ আমিনুল ইসলাম নওগাঁ (পোরশা) প্রতিনিধি: আজ ১০মে ২০২০, সৎ নিষ্ঠাবান তরুণ উদ্যমী সাংবাদিকদের সমন্বয়ে নওগাঁ জেলার পোরশা উপজেলায় আরো একটি নতুন “প্রেস ক্লাব পোরশা”প্রেস ক্লাবের যাত্রা শুরু করলেন। দেশের বিভিন্ন পত্রিকায় বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন কারী গুটিকয়েক সাংবাদিকের সমন্বয়ে অত্র প্রতিষ্ঠান শুরু করলেন।

অত্র সংগঠনটি যাত্রা শুরু করতে উৎসাহ উদ্দীপনা প্রদান করেন অত্র পোরশা উপজেলার মাটি ও মানুষের নেতা জনাব মঞ্জুর মোর্শেদ চৌধুরী উপজেলা চেয়ারম্যান ও অধ্যক্ষ গাংগুরিয়া ডিগ্রী কলেজ আমাদের এই সংগঠনটি যেন বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে ও এলাকার উন্নয়নে সহযোগিতা প্রদান করেন আশা ব্যক্ত করেছেন পোরশা উপজেলা চেয়ারম্যান।

পাশাপাশি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাজমুল হামিদ রেজা এই পোরশা উপজেলা বাংলাদেশের অন্যান্য উপজেলার ন্যায় থেকে অনুন্নত সংবাদ পরিবেশনের মাধ্যমে এই উপজেলাটি ও বাংলাদেশের অন্যান্য উন্নত উপজেলায় পরিনত হতে পারে বলে উৎসাহ প্রদান করেন,তিনি আরো উল্লেখ করেন যে পোরশা উপজেলা থেকে একটি অনলাইন পত্রিকা যেন ভবিষ্যতে জাতীয় পত্রিকায় প্রকাশ পায় এ কামনা করেন।অত্র সংগঠন টির প্রদানকৃত পুষ্পস্তবক হাসিমুখে বরণ করে নেন।

পুষ্পস্তবক প্রদান করেন মোঃ আমিনুল ইসলাম(রাজু) মোঃ শহিদুল ইসলাম মোঃ নাঈম উদ্দিন মোঃ ইসমাইল হোসেন মোঃ আবু রায়হান ও আরো সদস্য বিন্দু। তিনি আরো উল্লেখ করেন যে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন কারীর অভাব আছে যা আপনাদের মতো তরুণ সাংবাদিক এর মাধ্যমে সম্ভব হতে পারে বলে আশাবাদ ব্যক্ত করেন।

উক্ত সংগঠনের সভাপতির দায়িত্ব পালন করবেন সাংবাদিক মোঃ আমিনুল ইসলাম রাজু (বাংলায় প্রতিদিন), সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ শহিদুল ইসলাম (কেটিভি ও দৈনিক সময়ের বারুদ) ও  সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মোঃ নাঈম উদ্দিন (সাহারা টেলিভিশন, সবুজ বাংলা টিভি দৈনিক আজকের আলোকিত সকাল)।