প্রধানমন্ত্রী শেখ হাসিনা”র দেওয়া করোনাকালীন সহায়তা পেলো কর্মরত ৬৫ জন সাংবাদিক।

কুষ্টিয়া প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া করোনাকালীন সহায়তায় বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়া (জেইউকে)’র আয়োজনে ১০ জুলাই ২০২০ সোমবার বেলা ১২টার সময়, কুষ্টিয়া জেলা প্রশাসক এর সভাকক্ষে স্বাস্থ্যবিধি অনুসরণ করে সাংবাদিকদের হাতে ১০ হাজার টাকার চেক তুলে দেন, বাংলাদেশ আওয়ামীলীগ এর, যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ সদর আসনের সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ এমপি।

চেক বিতরণ অনুষ্ঠানে কুষ্টিয়া জেলা প্রশাসক মো.আসলাম হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি: হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ, কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য আ: কা: ম: সরোয়ার জাহান বাদশাহ্, কুষ্টিয়া-৪ (কুমারখালী) আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া জেলা আওয়ামীলীগ,এর সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, কুষ্টিয়ার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) লুৎফুন নাহার।

এসময় আরও উপস্থিত ছিলেন, জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা। বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ সদর আসনের সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ এমপি বলেন,আর্থিক সহায়তার চেয়ে অধিক মূল্যবান হচ্ছে কাজের স্বীকৃতি। করোনাকালে ঝুঁকি নিয়ে কুষ্টিয়ার সাংবাদিকরা যে দায়িত্ব পালন করে যাচ্ছেন তার মূল্যায়ন করে প্রধানমন্ত্রীর এ উপহার।

সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়া (জেইউকে)’র সভাপতি হাজী রাশেদুল ইসলাম বিপ্লব এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন, জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, কুষ্টিয়া পুলিশ সুপার এসএম তানভির আরাফাত, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়া (জেইউকে)’র সাধারন সম্পাদক জামিল হাসান খাঁন খোকন, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সাধারণ সম্পাদক সোহেল রানা, প্রেসক্লাব কেপিসির নির্বাহী সদস্য আফরোজা আক্তার ডিউ সহ অন্যান্যরা।

উল্লেখ্য,করোনাকালে প্রধানমন্ত্রীর দেওয়া এ আর্থিক সহায়তা পেয়ে কুষ্টিয়ার সাংবাদিকরা কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। পাশাপাশি তথ্যমন্ত্রীকেও তারা সাধুবাদ জানিয়েছেন।