প্রথমবার রাইসা রিয়া — সজীব খান।


আনন্দ প্রতিবেদক: সম্প্রতি নির্মিত হয়েছে ভালোবাসা দিবস উপলক্ষে নতুন মিউজিক ভিডিও ‘মন মানে না’।গানটির গীতিকার ও সুরকার এফ এ প্রীতম। এতে কন্ঠ দিয়াছেন কন্ঠশিল্পী এফ এ প্রীতম ও ফারহানা মাহবুবা।

এতে মডেল হিসাবে কাজ করেছেন অভিনেত্রী রাইসা রিয়া ও সজীব খান। মিউজিক ভিডিওটি রোমান্টিক গল্পের উপর নির্মিত হয়েছে। ভিডিও পরিচালনা করেছেন জুয়েল বাপ্পি।

এ প্রসঙ্গে নির্মাতা জুয়েল বাপ্পি বলেন, আমরা সুুন্দর ভাবে মিউজিক ভিডিওটি সিতাকুন্ডু, চট্টগ্রামের বিভিন্ন লোকেশনে চিত্রায়নের কাজ শেষ করা হয়েছে। এতে ডিওপি হিসাবে কাজ করেছেন উজ্জল ।এই গানটির কথা অনেক সুুন্দর। আশা করি, মিউজিক ভিডিওটি দর্শকদের ভালো লাগবে। এই গানটিতে মডেল হিসাবে কাজ করেছেন রাইসা রিয়া ও সজীব খান খুব ভালো অভিনয় করেছেন।

এ প্রসঙ্গে মডেল সজীব খান বলেন, ‘মন মানে না’ শিরোনামে মিউজিক ভিডিওতে কাজ করলাম। অামার বিপরীতে মডেল হিসাবে কাজ করেছেন রাইসা রিয়া আর গানটির কথাও অনেক সুন্দর। দর্শকের মাঝে তুলে ধরার সুযোগ পেয়ে আমি খুবই আনন্দিত।

অভিনেত্রী রাইসা রিয়া বলেন, পরিচালক জুয়েল বাপ্পি ও সজীব খান এর সাথে প্রথম কাজ।গানের গল্পের রসায়ণটা ভালো ছিলো। মন দিয়ে কাজটি করার চেষ্টা করেছি। কতটুকু করতে পেরেছি তা দর্শকই ভালো বলতে পারবেন।

গানটি কোরিওগ্রাফি করেছেন রবিউল আলম কাজটা সে ধরে ধরে করার চেষ্টা করেছেন। ‘মন মানে না’ গানটি দর্শকরা ভালো ভাবে নিবে গানটিতে নিজেকে ভিন্ন ভাবে উপস্থাপন করেছি।

মিউজিক ভিডিওটি ডিজিটাল সিডি মিউজিক ড্রামা ব্যানারে মুক্তি পাবে।