পৌর মেয়র দেওয়ান কামালের সুস্থতা কামনায় সৈয়দপুর মৎসজীবী লীগের দোয়া মাহফিল

রেজা মাহমুদ,নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারী সদর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদের সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল সৈয়দপুর উপজেলা ও পৌর আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত ওই দোয়া মাহফিলের যৌথভাবে আয়োজন করে উপজেলা ও পৌর মৎসজীবী লীগ।

উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ সৈয়দপুর উপজেলা কমিটির সভাপতি আখতার হোসেন বাদল, সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম বাবু, আওয়ামী লীগ নেতা প্রকৗশলী একেএম রাশেদুজ্জামান রাশেদ, মৎস্যজীবী লীগ উপজেলা কমিটির সভাপতি জুয়েল সরকার,সাধারণ সম্পাদক আহসান কবির।

মৎস্যজীবী লীগ পৌর কমিটির সভাপতি ঈশা মিঠু, সাধারণ সম্পাদক মামুন তালুকদারসহ আওয়ামী লীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। উল্লেখ্য নীলফামারীর পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ এর করোনা পজেটিভ রিপোর্ট আসার পরের দিন প্রধানমন্ত্রীর বিশেষ তত্বাবধানে হেলিক্ধসঢ়;পটার যোগে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়। তিনি ঢাকার একটি হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন। বর্তমানে তিনি অনেকটাই সুস্থ্য বলে জানা গেছে।