পুলিশ সদস্য কে পিপিই উপহার দিলেন অনলাইন শপিং এক্সট্রিম শপ ডটকম

হাসনাইন আহমেদ হাওলাদার,ভোলা প্রতিনিধিঃ করোনা সংক্রামনের মধ্যে জীবন বাজি রেখে মানুষকে নিরাপদে রাখতে নিষ্ঠার সাথে ঝুঁকিপূর্ণ কর্তব্য পালন করা ভোলার বোরহানউদ্দিন উপজেলার মির্জাকালু ফাঁড়ি পুলিশের জন্য স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম (পিপিই) উপহার দিয়েছেন ভোলা জেলার জনপ্রিয় অনলাইন শপিং “এক্সট্রিম শপ ডটকম।”

২০ রমজান- শুক্রবার (১৫ মে) বেলা ১১ ঘটিকায় পুলিশ ফাঁড়ি প্রাঙ্গণে প্রতিষ্ঠানটির (সিইও) ইঞ্জিনিয়ার রিয়াজ খাঁন পুলিশ ফাঁড়ির সাব-ইন্সপেক্টর (এসআই) জামাল শেখ ও (এ এসআই) রফিকুল ইসলাম সহ অন্যান্য সদস্যদের মাঝে এ পিপিই তুলে দেন।

এ ব্যাপারে মির্জাকালু পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর মোঃ ফোরকান হাওলাদার জানান, আমরা ঝুঁকি নিয়ে কাজ করাকালীন অবস্থায় “এক্সট্রিম শপ ডটকম”র সিইও ইঞ্জিনিয়ার রিয়াজ খাঁন আমাদের পিপিই সহযোগিতা দেয়ায় তার প্রতি কৃতজ্ঞতা।

ইঞ্জিনিয়ার রিয়াজ খাঁন জানিয়েছেন, করোনা সংক্রামন ঠেকাতে সরকারের নির্দেশে সর্বাত্বক প্রচেষ্টায় মানুষকে নিরাপদে রাখছে পুলিশ। যদিও নিজেরাই যতটুকু পারছে সাবধানতা অবলম্বন করে তারা কর্মক্ষেত্রে নিয়োজিত রয়েছে। দেশ ও মানুষের জন্য পুলিশের এই নিরলস পরিশ্রমে আমি পাশে থাকার সামান্য মাত্র চেষ্টা করেছি। আমি আশাবাদী পিপিই পাওয়ায় ঝুঁকিপূর্ণ পরিস্থিতিতে পুলিশ সদস্যরা অধিক স্বস্তিতে কর্তব্য পালন করতে পারবেন।